রাজধানী | The Daily Ittefaq

পুরনো কারাগারে ভবনের ছাদে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু

পুরনো কারাগারে ভবনের ছাদে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু
ইত্তেফাক রিপোর্ট২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:৫০ মিঃ
পুরনো কারাগারে ভবনের ছাদে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু
রাজধানীর নাজিমুদ্দিন সড়কে পুরনো কারাগারের ভবনের ছাদে বিদ্যুৎস্পৃষ্টে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম বিজয় সৌরভ (২৫)। আহত হয়েছেন পুলিশের বিশেষ শাখার (এসবি) কনস্টেবল সরোয়ার। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
 
বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। বিজয় সৌরভ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি নরসিংদী জেলায়। 
 
কারাগারের একটি ভবনের নিচতলায় খালেদা জিয়ার মামলার শুনানি চলছিল। এসময় পুরো এলাকায় বাড়তি নিরাপত্তা ছিল পুলিশ ও গোয়েন্দা সংস্থা। অনুসন্ধান ভবনের তৃতীয় তলায় নিরাপত্তার দায়িত্বে ছিলেন কনস্টেবল সরোয়ার। সরোয়ারের পূর্ব পরিচিত বিজয় সৌরভ দুপুরে তার সঙ্গে ওই ছাদে দেখা করতে যান। ভবনের পাশেই বিদ্যুৎ লাইন গেছে। পুলিশের ধারণা যেকোনোভাবে বিদ্যুতের তারে সৌরভের হাত আটকে যায়। তাকে সেখান থেকে উদ্ধার করতে গিয়ে সরোয়ার আহত হন। এ অবস্থা দেখে উপস্থিত পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন ফায়ার সার্ভিসের খবর দেয়। 
 
এদিকে ঘটনার পরপরই অনুসন্ধান ভবনের বিপরীতে একটি বাড়ির ছাদ থেকে বাঁশের টুকরো ছুড়ে মারে। পুলিশ সদস্যরা বাঁশ ব্যবহার করে সৌরভকে ছাড়িয়ে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
 
 
ইত্তেফাক/জেডএইচ
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭