শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তুরাগ নদীতে ট্রলার ডুবে ২ জনের মৃত্যু

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৩

সাভারে তুরাগ নদীতে পারাপারের সময় জাহাজের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে সাভারের কাউন্দিয়া ইউনিয়নের দিয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। জাহাজ ও তার চালককে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার সাতকানতলী গ্রামের মহিউদ্দিন ব্যাপারীর ছেলে তৌহিদুল ইসলাম (১২) এবং নেত্রকোনা জেলার সদর থানা এলাকার পলাশহাটি গ্রামের মৃত শাহাদাত আলীর ছেলে ইসলাম উদ্দিন (৫০)।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর তিনটার দিকে একটি ট্রলারে করে কয়েকজন যাত্রী নদী পার হচ্ছিলো। এ সময় তুরাগ নদীতে চলাচলকারী একটি জাহাজ ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি তলিয়ে যায়। এ সময় কয়েকজন যাত্রী সাঁতরে তীরে উঠে গেলেও শিশু তৌহিদুল এবং ইসলাম উদ্দিন নিখোঁজ হয়। বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হলে টঙ্গী থেকে তিন সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে।
  
টঙ্গি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আলামিন বলেন, ট্রলার ডুবির ঘটনায় খবর পেয়ে তুরাগ নদীতে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে নিখোঁজ দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণ কৃষ্ণ অধিকারী বলেন, নিহতদের মরদেহ দুইটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটক জাহাজের চালকের বিরুদ্ধে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ইত্তেফাক/অনি