শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘ক্ষুদ্র ও মাঝারি শিল্প উন্নয়নে সাংবাদিক সমাজ ভূমিকা রাখতে পারে’

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫১

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নে সাংবাদিক সমাজ বিশেষ ভূমিকা রাখতে পারে। শিল্প মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে সরকারের সাথে সাংবাদিকদের একসাথে কাজ করার আহ্বান তিনি।

বৃহস্পতিবার শিল্পমন্ত্রণালয়ে সিনিয়র সাংবাদিকদের সংগঠণ বাংলাদেশ জার্নালিস্ট ফাউন্ডেশন ফর কনজুমারস অ্যান্ড ইনভেস্টরসের (বিজেএফসিআই) কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

সভায় বিজেএফসিআই-এর চেয়ারম্যান ফারুক আহমেদ সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বলেন, সুষ্ঠু সমাজ গঠনে এবং দেশের প্রবৃদ্ধি অর্জনে সাংবাদিকদের ভূমিকাকে আরো বেগমান ও ইতিবাচক দিকে প্রবাহিত করার জন্য বিজেএফসিআই কাজ করে যাচ্ছে।

আরো পড়ুন: বাবার মরদেহ বাড়িতে, কান্না চেপে পরীক্ষায় অংশ নিলো তাওসিফ

দেশকে একটি সমৃদ্ধ ও মধ্যম আয়ের দেশে উন্নীত করতে বিজেএফসিআই’র সদস্যরা সরকার ও উন্নয়ন সহযোগীদের সাথে একসাথে কাজ করতে বদ্ধপরিকর।

সভায় অন্যান্যদের মধ্যে বিজেএফসিআই’র ভারপ্রাপ্ত মহাসচিব দীপক আচার্য, ভাইস চেয়ারম্যান সিহাবুর রহমান (নির্বাহী সম্পাদক, ডেইলি সান), পি আর বিশ্বাস (বিশেষ সংবাদদাতা, ডেইলী এশিয়ান এজ), আনিসুর রহমান (এডিশনাল নিউজ এডিটর, দি ফিনানসিয়াল এক্সপ্রেস), আতাউর রহমান (বাসস), নির্বাহী সদস্য কাজী রফিক (বার্তা সম্পাদক, দৈনিক সংবাদ), জেড এ এম খায়রুজ্জামান (সিনিয়র সাব এডিটর, ডেইলী সান), আশরাফ আলী (বিশেষ সংবাদদাতা, দৈনিক নয়া দিগন্ত), অনজন রহমান (চীফ ভিডিও সাংবাদিক, চ্যানেল আই), সালাউদ্দিন বাবলু (বিজনেজ এডিটর, এসএ টিভি), চমন আফরোজ রোজি (দি বাংলাদেশ এক্সপ্রেস) ও দীপ্তি ইসলাম (ফ্রি ল্যান্স সাংবাদিক) প্রমুখ।

ইত্তেফাক/বিএএফ