রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩২ | অনলাইন সংস্করণ

  ইত্তেফাক রিপোর্ট

পোস্তগোলা ব্রিজ। ছবি: সংগৃহীত

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এর মধ্যে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে শ্যামপুর পোস্তগোলা ব্রিজের উপর ছালছাবিল পরিবহনের একটি বাস-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন এবং খিলগাঁও কমিউনিটি সেন্টারের সামনে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শ্যামপুরের দুর্ঘটনায় নিহত তিনজনের নাম তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তবে খিলগাঁও কমিউনিটি সেন্টারের সামনে নিহত বৃদ্ধর নাম আব্দুর রাজ্জাক। পুলিশ চারটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, শ্যামপুর পোস্তগোলা ব্রিজের উপর একটি সিএনজি আটো রিকশা যাত্রী ওঠানোর জন্য দাড়িয়ে ছিল। এসময় ছালছাবিল পরিবহনের একটি বাস ওই সিএনজি অটোরিকশাকে পেছন থেকে দ্রুতগতিতে ধাক্কা দেয়। এতে সিএনজি অটো রিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং আটো রিকশার মধ্যে থাকা তিন যাত্রী ঘটনাস্থলে গুরুতর আহত হন। আশপাশের লোকজন ওই তিন যাত্রীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে শ্যামপুর থানার ওসি মিজানুর রহমান জানান, ছালছাবিল পরিবহনের বাসটি আটক করা হয়েছে। পুলিশ চালকের নাম-ঠিকানা নিয়ে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

অপরদিকে, খিলগাঁওয়ে নিহত রাজ্জাকের বোন বানু আক্তার জানান, তারা খিলগাঁও এলাকায় থাকেন। সন্ধ্যার দিকে আব্দুর রাজ্জাক বাসার সামনে দাড়িয়ে ছিলেন। এসময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তার ভাইকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইত্তেফাক/জেডএইচ