ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৫ চৈত্র ১৪২৫
২৪ °সে

চাকরির ইন্টারভিউ দেওয়া হলো না এনামুলের

চাকরির ইন্টারভিউ দেওয়া হলো না এনামুলের
এনামুলের চাচার আহাজারি। ছবি: ইত্তেফাক

কাজি এনামুল হক। ঢাকা এসেছিলেন একটি চাকরির ইন্টারভিউ দিতে। কিন্তু সেই ইন্টারভিউ আর দেওয়া হলো না এনামুলের। তার আগেই আগুনে পুড়ে না ফেরা দেশে চলে গেলেন তিনি।

নিহতের ভাই কাজি ইউসুফ কাঁদতে কাঁদতে বলেন, তার ভাই ঢাকা এসেছিলেন কয়েক মাস আগে। পুলিশের চাকরির ইন্টারভিউ দেওয়ার কথা ছিল। তাই ভাই তার সঙ্গে পুরান ঢাকায় একটি মেসে থাকতেন। আগুনের ঘটনার দিন এনামুল দাঁতের ডাক্তার দেখাতে মদিনা ডেন্টালে গিয়েছিল। সবশেষ তার সঙ্গে রাত ১১টায় মোবাইলে কথা হয়। এরপর তার সঙ্গে আর কথা বলা হয়নি। সেই যে গেল এনামুল আর ফিরে আসেনি।

আরো পড়ুন: বিশ্ব মিডিয়ায় ঢাকার আগুন নিয়ে সমালোচনার ঝড়

এনামুলের বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ। তিনি ঢাকা সিটি কলেজ থেকে বিবিএ পাস করেছেন। ভালো একটি চাকরির জন্য চেষ্টা করছিলেন। কিন্তু তার আগেই তিনি আগুনে পুড়ে মারা যান। তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, বুধবার রাত ১০টার পর রাজধানীর চকবাজার এলাকার নন্দকুমার দত্ত সড়কের চুরিহাট্টা মসজিদ গলির রাজ্জাক ভবনে আগুন লাগে। রাত ১টা ৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পরে আগুন ভয়াবহ আকারে আশপাশের ৫টি বিল্ডিংয়ে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৩২টি ইউনিট রাত ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে পুড়ে এখন পর্যন্ত ৮১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন