ঢাকা মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫
২৮ °সে

অনলাইনে নিশ্চিত কর্মসংস্থানের সুযোগ

অনলাইনে নিশ্চিত কর্মসংস্থানের সুযোগ
ফাইল ছবি

নিজের একটি কম্পিউটার, কম্পিউটারে বেসিক নলেজ এবং কাজ শেখার আগ্রহ থাকলে অনলাইনে নিশ্চিত কর্মসংস্থানের সুযোগ দিচ্ছে আমেরিকা-বাংলাদেশের যৌথ উদ্যোগে পরিচালিত ‘জবস রিকা ডটকম’। নারী-পুরুষ, শিক্ষিত বেকার, যারা পার্টটাইম কাজ খুঁজছেন এবং যারা চাকরির পাশাপাশি আরো কিছু আয় করতে চান তারা এখানে কাজ করার সুযোগ পাবেন। প্রতিষ্ঠানটি নিজেরা প্রশিক্ষণ দিয়ে এবং প্রয়োজনীয় সব সহযোগিতার মাধ্যমে নিশ্চিত আয়ের উদ্যোগ নিয়েছে।

প্রাথমিক প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে যেমন কাজ করার সুযোগ রয়েছে; একই সঙ্গে টিম তৈরি করেও কাজ করার সুযোগ রয়েছে। প্রতিষ্ঠানটি পাইলট প্রজেক্ট শুরু করেছে উত্তরাঞ্চলে। তবে দেশে বা দেশের বাইরে যে কোনো স্থান থেকে দলবদ্ধ হয়ে অংশগ্রহণ করতে চাইলে তাদের জন্য এখনই সুযোগ করে দেবে প্রতিষ্ঠানটি।

আরো পড়ুন: আল্লাহ আমার ভাইদের রক্ষা করেছেন: সাকিব

এ বিষয়ে জবস রিকার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শামীম আহমেদ বলেন, অনলাইনে ফ্রিল্যান্সিং করার আগ্রহ রয়েছে অনেকের। কিন্তু নির্দিষ্ট কাজের জন্য প্রপার স্কিল না থাকা, স্কিল থাকা সত্ত্বেও প্রতিযোগিতামূলক মার্কেটপ্লেসে কাজ না পাওয়াসহ আরও নানা কারণে সম্ভাবনাময় এ খাত থেকে অনেকেই কোনো ফলাফল পাচ্ছেন না। তাদের জন্য সু-সংবাদ হয়ে এসেছে ‘জবস রিকা ডটকম’।

সপ্তাহজুড়ে যে কাজ ও আয় হবে তার পেমেন্টগুলো প্রতি বুধবার কর্মীদের ব্যাংক একাউন্টে সরাসরি জমা হয়ে যায়। এছাড়া প্রপার সাপোর্ট নিশ্চিত করতে আমাদের রয়েছে নিজস্ব অ্যাফিলিয়েট নেটওয়ার্ক এবং ইমেইল ও এসএমএস প্রোমোশনের জন্য রয়েছে নিজস্ব সার্ভার। এ সম্পর্কে বিস্তারিত জানা যাবে https://jobsrica.com/ এই ঠিকানায়।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন