ঢাকা শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
২৩ °সে

‌‘শহরের ৯৫ ভাগ রাস্তা চলাচলের উপযোগী করে দিয়েছি’

‌‘শহরের ৯৫ ভাগ রাস্তা  চলাচলের উপযোগী করে দিয়েছি’
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন (ফাইল ছবি)

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, ঢাকা শহরের ৯৫ ভাগ রাস্তা চলাচলের উপযোগী করে দিয়েছি। বাকি যে কয়টি রাস্তা বাকি আছে সেগুলো এই শুষ্ক মৌসুমে করে দেবো। আজিমপুর কবরস্থানে একটি অত্যাধুনিক মসজিদ নির্মাণ করে দিয়েছি। আজ ঢাকার প্রতিটি রাস্তা এলইডি বাতিতে আলোকিত। আমরা যে কথা বলি অক্ষরে অক্ষরে সেটা পালন করি।

বুধবার আজিমপুর কমিউনিটি সেন্টার এবং বিকালে কামরাঙ্গীর চরে পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত আওয়ামী লীগের নির্বাচনি প্রচারাভিযান ও কর্মিসভায় প্রধান অতিথির বক্তৃতায় মেয়র এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা -৭ আসনের আওয়ামী লীগ প্রার্থী হাজী মোহাম্মদ সেলিম এবং ঢাকা-২ আসনের প্রার্থী কামরুল ইসলামকে জয়ী করতে সবাই ঐক্যবদ্ধ বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের নেতা মোহাম্মদ সাঈদ খোকন। আমাদের মধ্যে কোনো বিরোধ নেই।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, আমরা আজ নৌকার প্রার্থী হাজী সেলিমকে আপনাদের হাতে তুলে দিতে চাই। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দেবেন। আমাদের বিভেদের কারণে ওরা যাতে সুযোগ নিতে না পারে। দলের ভেতরে যদি কেউ বিশৃক্সখলা সৃষ্টি করেন আওয়ামী লীগের রাজনীতি থেকে চিরদিনের জন্য বিদায় হয়ে যাবেন।

তিনি বলেন, বিএনপি বলেছে তারা ভোটকেন্দ্র পাহারা দিবে। তারা পাহারা দেবে না, অগ্নি সংযোগ করবে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে।

আরো পড়ুনঃ ‘স্বাধীনতা বিরোধীদের রাজনীতি করার কোনো অধিকার নেই’

পরে তিনি হাজী সেলিম এবং কামরুল ইসলামের হাতে পৃথক পৃথকভাবে নৌকা তুলে দেন। পাশাপাশি তিনি ডিজিটাল প্রচারণার ও উদ্বোধন করেন।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাতসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন