ঢাকা বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫
২৩ °সে

রিমান্ডে তারেক রহমানের এপিএস

রিমান্ডে তারেক রহমানের এপিএস
তারেক রহমানের সাবেক এপিএস মিয়া নুরুদ্দিন অপু। ছবি: সংগৃহীত

মুদ্রা পাচার ও সন্ত্রাসবিরোধী আইনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাবেক এপিএস মিয়া নুরুদ্দিন অপুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুনানি করে ঢাকার মহানগর হাকিম সারাফুজ্জামান আনসারী বৃহস্পতিবার এই আদেশ দেন।

ওই মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক আশরাফুল ইসলাম অপুকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

একাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-৩ (ডামুড্যা-ভেদরগঞ্জ-গোসাইরহাট) আসনে ধানের শীষের প্রার্থী ছিলেন অপু। ৪ জানুয়ারি রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

ভোটের আগে ২৫ ডিসেম্বর রাজধানীর মতিঝিল থেকে ৮ কোটি ১৫ লাখ টাকা উদ্ধার করে র‌্যাব। এ সময় ইউনাইটেড এন্টারপ্রাইজ ও ইউনাইটেড করপোরেশনে অভিযান চালিয়ে ওই কোম্পানির এমডি এ এম আলী হায়দারকে গ্রেফতার করা হয়। এছাড়া গুলশানে মিয়া নূরুদ্দীন আহম্মেদ অপুর কোম্পানি আমেনা এন্টারপ্রাইজের মহাব্যবস্থাপক (জিএম) জয়নাল আবেদীন ও অফিস সহকারী আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় র‌্যাব মতিঝিল থানায় অবৈধ অর্থ পাচার আইনে একটি মামলা দায়ের করে। এই মামলায় মিয়া নূরুদ্দীন আহমেদকে আসামি করা হয়।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন