আদালত | The Daily Ittefaq

কুষ্টিয়ায় পৃথক হত্যা মামলায় তিনজনের ফাঁসির আদেশ

কুষ্টিয়ায় পৃথক হত্যা মামলায় তিনজনের ফাঁসির আদেশ
কুষ্টিয়া প্রতিনিধি২০ মার্চ, ২০১৭ ইং ১৮:৩০ মিঃ
কুষ্টিয়ায় পৃথক হত্যা মামলায় তিনজনের ফাঁসির আদেশ
কুষ্টিয়ায় পৃথক দুটি হত্যা মামলায় তিনজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।
 
জেলা অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালত স্ত্রী হত্যা মামলায় স্বামী শিহাব উদ্দিন শিশির ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালত ভ্যানচালক হত্যা মামলায় আসামি সন্টু শেখ ও মাহাবুল ইসলামকে এ দণ্ডাদেশ দেন।  
 
মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১৩ ফেব্রুয়ারি শিহাব উদ্দিন শিশির তার স্ত্রী কুষ্টিয়া সরকারি কলেজের ছাত্রী স্নিগ্ধা আকতার রিমিকে (২০) কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা বহালবাড়িয়া গ্রামে আত্মীয় বাড়িতে নিয়ে যায় এবং সেখানে  ১৪ ফেব্রুয়ারি রাত সাড়ে ১২টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে স্ত্রী রিমিকে হত্যা করে। এ ঘটনায় নিহত রিমির  ভাই আব্দুলাহ আল মামুন বাদী হয়ে মিরপুর থানায়  হত্যা মামলা করেন। পরে শিশিরকে গ্রেফতার করে। আদালতে ১১ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে  আসামির বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক রেজা মোহাম্মদ আলমগীর হাসান আসামি শিশিরকে ফাঁসির দণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দেন।  
 
এদিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক তৌহিদুল ইসলাম ভ্যানচালক নিশান হত্যা মামলার রায়ে আসামি সন্টু শেখ ও মাহাবুল ইসলামকে ফাঁসির আদেশ ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।
 
মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালে ২৬ জুলাই কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ গ্রামের বাসিন্দা ভ্যানচালক নিশানকে দুর্বত্তরা গলা কেটে হত্যার পর লাশ জিকে ক্যানেলের পাশে ফেলে রাখে। পরে পুলিশ ওই আসামিদের বিরুদ্ধে আদলতে চার্জশিট দাখিল করে।  আদালতে সাক্ষ্য-প্রমাণে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিচারক আসামিদের বিরুদ্ধে এ রায় ঘোষণা করেন।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ জুন, ২০১৭ ইং
ফজর৩:৪৪
যোহর১২:০১
আসর৪:৪১
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৬