আদালত | The Daily Ittefaq

পাবনায় সুবহানের বিরূদ্ধে পরবর্তী সাক্ষ্য ১৯ ডিসেম্বর

পাবনায় সুবহানের বিরূদ্ধে পরবর্তী সাক্ষ্য ১৯ ডিসেম্বর
পাবনা প্রতিনিধি১০ অক্টোবর, ২০১৭ ইং ১৬:১৯ মিঃ
পাবনায় সুবহানের বিরূদ্ধে পরবর্তী সাক্ষ্য ১৯ ডিসেম্বর

 

মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা আব্দুস সুবহানের বিরূদ্ধে পাবনার একটি হামলা-ভাঙচুরের মামলায় মঙ্গলবার সাক্ষ্য গ্রহণ শেষে পুনরায় সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেছে আদালত।

আসামী পক্ষের প্রধান আইনজীবী সুলতান মাহমুদ খান এহিয়া জানান, মঙ্গলবার সাক্ষ্য গ্রহণের নির্ধারিত দিনে বেলা সাড়ে ১২টার দিকে মাওলানা সুবহানকে পাবনার আমলী আদালত-১ এ হাজির করা হয়। এ সময় আদালতের বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চারজনের সাক্ষ্য গ্রহণ শেষে আগামী ১৯ ডিসেম্বর পুনরায় সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন। এ সময় মাওলানা আব্দুস সুবহান কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

এর আগে চলতি বছরের গত ১১ এপ্রিল প্রথমবারের মতো ও ২১ জুন দ্বিতীয়বারের মতো এই মামলায় মাওলানা সুবহানের পক্ষে জামিন আবেদন করা হলে নামঞ্জুর করে তার বিরূদ্ধে অভিযোগ গঠনের আদেশ দেয় আদালত।

উল্লেখ্য, ২০০৩ সালের ৩০ আগস্ট পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের তিনটি গ্রামের ১শ’৮২টি বাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। সেই ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে সাবেক ইউপি সদস্য আব্দুল কুদ্দুস বাদী হয়ে মাওলানা সুবহানকে প্রধান আসামিসহ ৩১ জনের বিরূদ্ধে ২০১২ সালের ২ এপ্রিল পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫