আদালত | The Daily Ittefaq

শাশুড়ি হত্যা: ঝালকাঠিতে পুত্রবধূসহ দুইজনের যাবজ্জীবন

শাশুড়ি হত্যা: ঝালকাঠিতে পুত্রবধূসহ দুইজনের যাবজ্জীবন
ঝালকাঠি প্রতিনিধি১১ জানুয়ারী, ২০১৮ ইং ১৮:২০ মিঃ
শাশুড়ি হত্যা: ঝালকাঠিতে পুত্রবধূসহ দুইজনের যাবজ্জীবন
 
ঝালকাঠিতে পরকীয়ার জের ধরে শাশুড়ি হত্যার দায়ে পুত্রবধূ ও তার প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাদের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের জেল দেয়া হয়েছে।
 
বৃহস্পতিবার সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. বজলুর রহমান এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- কাঁঠালিয়ার জয়খালি গ্রামের কুলসুম বেগম (২৮) এবং তার প্রেমিক কেফায়েত উল্লাহ (২৫)।
 
আদালত সূত্রে জানা যায়, উপজেলার জয়খালি গ্রামের কালাম হাওলাদার চাকরির সুবাদে ঢাকায় থাকার কারণে বাড়িতে তার স্ত্রী কুলসুম বেগম ও তার বৃদ্ধা মা রিজিয়া বেগম বসবাস করতেন। স্বামীর অনুপস্থিতে কুলসুম প্রতিবেশী কেফায়েত উল্লাহর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে তোলেন। রিজিয়া পরকীয়ার বিষয়টি বুঝতে পারেন। কুলসুম তাকে প্রেমিকার সহায়তায় হত্যার পরিকল্পনা করেন। ২০১৫ সালের ১২ এপ্রিল কুলসুমের সহায়তায় রিজিয়াকে গলাটিপে হত্যা করে ডোবায় ফেলে রাখে কেফায়েত। পরের দিন কুলসুম পরিবারের চাপে দোষ স্বীকার করেন। রিজিয়ার মেয়ে বাদী হয়ে কাঁঠালিয়া থানায় দুজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এরপর ১৬৪ ধারায় কুলসুম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা কাঁঠালিয়া থানার উপপরিদর্শক আ. সালাম ২০১৫ সালের ৩১ মে অভিযোগ পত্র দেন। আদালত ৫ অক্টোবর ২০১৫ তারিখ অভিযোগ গঠন করেন।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৬
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬