আদালত | The Daily Ittefaq

সখীপুরে দুই ছাত্রীকে বহিষ্কার, চারজনকে অর্থদণ্ড

সখীপুরে দুই ছাত্রীকে বহিষ্কার, চারজনকে অর্থদণ্ড
সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা১৯ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৭:১৬ মিঃ
সখীপুরে দুই ছাত্রীকে বহিষ্কার, চারজনকে অর্থদণ্ড
 
সখীপুরে এসএসসি পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার দায়ে দুই ছাত্রীকে বহিষ্কার করা হয়েছে। সোমবার সখীপুর পিএম পাইলট মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরীক্ষা চলাকালীন সময়ে ওই দুই পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। এদিকে একই কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে চারজনকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা পরীক্ষা কেন্দ্র পরিদর্শনকালে ছাত্রীদের বহিষ্কার ও চার ব্যক্তিকে অর্থদণ্ড প্রদান করেন।
 
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, এসএসসি পরীক্ষায় মোবাইল ফোনে প্রশ্ন ও উত্তরপত্র ব্যবহারের অপরাধে দুই ছাত্রীকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃতরা হচ্ছে- সখীপুর পিএম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী আফরোজা আক্তার ও কচুয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের ছাত্রী লাবনী আক্তার।
 
এছাড়াও নিষেধাজ্ঞা অমান্য করে পরীক্ষার কেন্দ্রের ২শ’ গজের ভেতরে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করার দায়ে আরিফ হোসেন, আমিনুল ইসলাম, বুলবুল হোসেনকে ২০০ টাকা ও ফারুক হোসেনকে ৫০ টাকা জরিমানা করা হয়। অর্থদণ্ড প্রাপ্তদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।
 
এ প্রসঙ্গে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা বলেন, মোবাইল ফোনে পরীক্ষার প্রশ্ন ও উত্তরপত্র ব্যবহারের অপরাধে দুই ছাত্রীকে বহিষ্কার করা হয়েছে এবং নিষেধাজ্ঞা অমান্য করায় অভিযুক্ত ৪ ব্যাক্তিকে অর্থদণ্ড দেয়া হয়েছে।
 
ইত্তেফাক/আরকেজি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০