আদালত | The Daily Ittefaq

ফারমার্স ব্যাংকের চিশতী ফের দুইদিনের রিমান্ডে

ফারমার্স ব্যাংকের চিশতী ফের দুইদিনের রিমান্ডে
কোর্ট রিপোর্টার১৯ এপ্রিল, ২০১৮ ইং ২০:৩৬ মিঃ
ফারমার্স ব্যাংকের চিশতী ফের দুইদিনের রিমান্ডে
ফারমার্স ব্যাংকের টাকা আত্মসাতের ঘটনায় দুর্নীতি মামলায় গ্রেফতার ব্যাংকটির অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতীকে (বাবুল চিশতী) ফের দুই দিনের রিমান্ডে নেয়ার অনুমতি দিয়েছে আদালত। 
 
বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম ফাহ্দ বিন আমিন চৌধুরী এ অনুমতি দেন। পাঁচ দিনের রিমান্ড শেষে দুর্নীতি দমন কমিশন (দুদক) তাকে আদালতে হাজির করে পুনরায় পাঁচ দিনের রিমান্ড নেয়ার আবেদন করে। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। 
 
একই মামলায় গ্রেফতার মাহবুবুল হক চিশতীর ছেলে রাশেদুল হক চিশতী, ব্যাংকের এসভিপি জিয়াউদ্দিন আহমেদ ও ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট মাসুদুর রহমান খানকে এর আগে কারাগারে পাঠানো হয়েছে। গত ১০ এপ্রিল মঙ্গলবার সকালে রাজধানীর গুলশান থানায় চিশতীসহ চারজনের বিরুদ্ধে মামলা করে দুদক। মামলায় ওই চারজনের বিরুদ্ধে ১৬০ কোটি টাকা আত্মসাৎ ও মানি লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়।
 
ফারমার্স ব্যাংকে জালিয়াতির ঘটনাটি গত বছর থেকে অনুসন্ধান করছে দুদক। অনুসন্ধানের অংশ হিসেবে মাহবুবুল হক চিশতী, তার পরিবারের পাঁচ সদস্য, ব্যাংকের সাবেক শীর্ষ কর্মকর্তাসহ ১৭ জনের বিদেশ যাওয়ার ক্ষেত্রে গত সপ্তাহে নিষেধাজ্ঞা জারি করে দুদক।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫