আদালত | The Daily Ittefaq

স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি
নারায়ণগঞ্জ প্রতিনিধি১২ জুন, ২০১৮ ইং ২২:৩১ মিঃ
স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

যৌতুকের দাবিতে স্ত্রী সখিনা খাতুনকে (২৫) হত্যার অভিযোগে ১৪ বছর পর স্বামী বাবুলকে (৩৫) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ফাঁসির আদেশ দিয়েছেন। এছাড়া এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

 

নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক সোহেল রানা মঙ্গলবার দুপুরে এ রায় দেন। রায়ের সময় আসামি পলাতক ছিলেন।

 

বাবুল ফরিদপুরের মধুখালীর গোন্দারদিয়ার আব্দুল বাতেন ভূইয়ার ছেলে। তিনি রূপগঞ্জ উপজেলার নওয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। নিহত সখিনা খাতুন ফরিদপুরের মধুখালীর গোন্দারদিয়ার তমিজ উদ্দিনের মেয়ে।

 

নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পিপি রকিব উদ্দিন জানান, ৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে স্ত্রী সখিনাকে হত্যা মামলায় স্বামী বাবুলের ফাঁসির রায় দিয়েছেন আদালত। এছাড়া এক লাখ টাকা আসামিপক্ষের কাছ থেকে আদায় করে বাদীপক্ষকে দেয়ার জন্য বলা হয়েছে।

 

তিনি আরো জানান, ২০০৪ সালের ১৫ মে রাত ৯টার দিকে ৫০ হাজার টাকা জন্য বাবুলের অমানবিক নির্যাতনে সকিনা গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ৫দিন পর (২০ মে সকাল) চিকিৎসারত অবস্থায় সখিনা মারা যান।

 

এ ঘটনায় সখিনার বাবা তমিজ উদ্দিন বাদী হয়ে ২০০৪ সালের ২১ মে বাবুলকে প্রধান আসামি করে ৬জনের নামে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩১
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৬