আদালত | The Daily Ittefaq

অরফানেজ ট্রাস্ট মামলা: খালেদা জিয়ার আপিল শুনানি ৩ জুলাই

অরফানেজ ট্রাস্ট মামলা: খালেদা জিয়ার আপিল শুনানি ৩ জুলাই
ইত্তেফাক রিপোর্ট২৭ জুন, ২০১৮ ইং ১২:৩৮ মিঃ
অরফানেজ ট্রাস্ট মামলা: খালেদা জিয়ার আপিল শুনানি ৩ জুলাই
 
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার সাজার রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপাসর্ন বেগম খালেদা জিয়ার আপিল শুনানির জন্য ৩ জুলাই দিন ধার্য করেছে হাইকোর্ট।
 
এছাড়া আগামী ২৪ ঘণ্টার মধ্যে খালেদা জিয়ার আইনজীবীদেরকে পেপারবুক সরবরাহ করতে হাইকোর্টের ফৌজদারি আপিল শাখাকে নির্দেশ দেয়া হয়েছে।
 
আজ বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন।
 
এর আগে দুদক আপিল শুনানির দিন ধার্যের আবেদন জানায়। আদালতে খালেদা জিয়ার পক্ষে আইনজীবী এজে মোহাম্মদ আলী, জয়নুল আবেদীন, কায়সার কামাল এবং দুদকের পক্ষে খুরশীদ আলম খান।
 
পরে কায়সার কামাল বলেন, আমরা আদালতের কাছে শুনানির জন্য যুক্তিসংগত সময় চেয়েছিলাম। যেহেতু ৩১ জুলাইয়ের মধ্যে আপিল নিষ্পত্তির নির্দেশনার রিভিউ চেয়ে আবেদন করা হয়েছে। সেটা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত সময় চাওয়া হয়। আদালত আমাদের আবেদন নাকচ করে দিয়ে ৩ জুলাই দিন ধার্য করে দিয়েছে।
 
উল্লেখ্য, চলতি বছরের ৮ ফেব্রুয়ারি অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে ৫ বছরের সাজা দেয় বিশেষ জজ আদালত। এর পর থেকে খালেদা জিয়া নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে আছেন।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭