আদালত | The Daily Ittefaq

কুমিল্লায় ধর্ষণ মামলায় এক আসামির যাবজ্জীবন

কুমিল্লায় ধর্ষণ মামলায় এক আসামির যাবজ্জীবন
কুমিল্লা প্রতিনিধি০৪ জুলাই, ২০১৮ ইং ১৭:৩০ মিঃ
কুমিল্লায় ধর্ষণ মামলায় এক আসামির যাবজ্জীবন
কুমিল্লায় এক বিধবাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় কবির হোসেন নামের এক আসামির যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। আজ বুধবার দুপুরে কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক শেখ হাফিজুর রহমান এ আদেশ দেন। 
 
আদালত ও মামলার বিবরণে জানা যায়, ২০০১ সালের ৯ নভেম্বর কুমিল্লার দাউদকান্দি উপজেলার এক বিধবার ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে একই গ্রামের কবির হোসেন। পরে ওই বিধবা ঘটনাটি ধর্ষক কবির হোসেনের অভিভাবকদের জানানো হলেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেননি। ধর্ষণের কারণে ভিকটিম সন্তান সম্ভ্যবা হয়ে পড়ায় বাধ্য হয়ে ওই বিধবা কবির হোসেনকে অভিযুক্ত করে দাউদকান্দি থানায় নারী নির্যাতন আইনে মামলা করেন। পরে ওই ভিকটিম একটি কন্যা সন্তানের জন্ম দেন। থানা পুলিশ তদন্ত শেষে একই বছরের ২৫ জুলাই ধর্ষক কবির হোসেনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে। 
 
আদালতের পিপি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন জানান, ‘ওই মামলায় ৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক শেখ হাফিজুর রহমান অভিযুক্ত কবির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেন। অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছেন।’
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭