আদালত | The Daily Ittefaq

মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন
মেহেরপুর প্রতিনিধি০৯ জুলাই, ২০১৮ ইং ১৮:০৫ মিঃ
মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন
 
মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের ভ্যানচালক খবির হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিয়েছেন আদালত। 
 
সোমবার দুপুরে মেহেরপুর জেলা ও দায়রা জজ মোহাম্মদ গাজী রহমান এ রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের আবু জেহেলের ছেলে রবিউল ইসলাম, শাবান আলীর ছেলে আক্কাস আলী ও আয়ুব আলীর ছেলে বিপ্লব হোসেন। 
 
মামলার বিবরণে জানা গেছে, ২০০৪ সালের ১০ ডিসেম্বর সকালে জোড়পুকুরিয়া গ্রামের আলেক সর্দারের ছেলে খবির আলী ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। তার পর থেকে আর বাড়ি না ফিরলে রাতে পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে। পরদিন সকালে একই উপজেলার ওলিনগর গ্রামের একটি রাস্তার পাশ থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। পরে তার অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। 
 
ওই ঘটনায় তার ভাই আছের আলী বাদি হয়ে গাংনী থানায় এই তিনজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার প্রাথমিক তদন্ত শেষ করে তদন্তকারী কর্মকর্তা আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলায় ৭ জন সাক্ষী আদালতে সাক্ষ্য প্রদান করেন।
 
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪