আদালত | The Daily Ittefaq

সাংবাদিক সুবর্ণা নদীর শ্বশুর ৩ দিনের রিমান্ডে

সাংবাদিক সুবর্ণা নদীর শ্বশুর ৩ দিনের রিমান্ডে
পাবনা প্রতিনিধি৩০ আগষ্ট, ২০১৮ ইং ১৯:৩৭ মিঃ
সাংবাদিক সুবর্ণা নদীর শ্বশুর ৩ দিনের রিমান্ডে
পাবনায় সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলায় তার সাবেক শ্বশুর আবুল হোসেনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার বিকেলে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক মো. রাশেদ হোসাইন এ আদেশ দেন।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অরবিন্দ সরকার জানান, সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলায় গ্রেপ্তারকৃত প্রধান আসামি আবুল হোসেনকে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 
আদালতে আসামি পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট বেলাল হোসেন, অ্যাডভোকেট মুসফিকা জাহান কনিকা ও অ্যাডভোকেট ফিরোজ আলী মণ্ডল। অন্যদিকে রাষ্ট্র পক্ষে সিএসআই ছিলেন এসআই কামরুল হানান ও আব্দুল আওয়াল।
 
প্রসঙ্গত মঙ্গলবার রাতে শহরের রাধানগরে সাংবাদিক সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নদীর মা মর্জিনা বেগম বাদী হয়ে পাবনা সদর থানায় নদীর সাবেক শ্বশুর আবুল হোসেন, সাবেক স্বামী রাজীব হোসেনসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। নদীর সাবেক স্বামী রাজীব হোসেনকে এখনও পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০