আদালত | The Daily Ittefaq

যা ইচ্ছে সাজা দেন আদালতে আসতে পারব না: খালেদা জিয়া

যা ইচ্ছে সাজা দেন আদালতে আসতে পারব না: খালেদা জিয়া
অনলাইন ডেস্ক০৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৩:৫৯ মিঃ
যা ইচ্ছে সাজা দেন আদালতে আসতে পারব না: খালেদা জিয়া
দীর্ঘ সাত মাস পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আদালতে হাজির করা হয়েছে। জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় তাকে আজ বুধবার হাজির করা হয় পুরাতন কেন্দ্রীয় কারাগারের অস্থায়ী আদালতে।
 
হাজির হয়ে খালেদা জিয়া বলেন, ‘আমার শারীরিক অবস্থা ভালো না। পা ফুলে গেছে। চিকিৎসকরা বলেছে, পা ঝুলিয়ে রাখা যাবে না। আমি আদালতে বারবার আসতে পারব না। আপনাদের যা মনে চায়, যতদিন ইচ্ছা আমাকে সাজা দিয়ে দেন। তিনি বলেন, ন্যায়বিচার বলে কিছু নাই। অবিচার হচ্ছে। কথা বলা যায় না। ইচ্ছামতো আপনারা যা খুশি সাজা দিয়ে দেন।
 
ঢাকার বিশেষ জজ আদালত ৫ এর কার্যক্রম চলছে এই আদালতে। খালেদা জিয়া বলেন, এই মামলায় শুনানির জন্য আজকের দিন তো আগে থেকেই ঠিক করা ছিল। কিন্তু একদিন আগে তড়িঘড়ি করে আদালত স্থানান্তরের গেজেট করা হয়েছে।
 
আজ দুপুর ১২টা ১৪ মিনিটে খালেদা জিয়াকে কারাগারে তার কক্ষ থেকে হুইল চেয়ারে করে আদালতের এজলাসে নিয়ে যাওয়া হয়। পরে আদালতের কার্যক্রম শুরু হয়। আগামী ১২ ও ১৩ সেপ্টেম্বর শুনানির জন্য দিন ধার্য রাখা হয়েছে। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় ৫ বছরের দণ্ডপ্রাপ্ত হয়ে পুরাতন কেন্দ্রীয় কারাগারের একটি ভবনে আটক আছেন।
 
ইত্তেফাক/এএম
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯