আদালত | The Daily Ittefaq

চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রম শুরু

চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রম শুরু
চরফ্যাশন (ভোলা) সংবাদদাতা১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭:৫২ মিঃ
চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রম শুরু
নব-সৃজিত অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত চরফ্যাশনের কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার আদালতে সদ্য যোগদানকারী বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মেহেদী হাসান তালুকদার নিজ কার্যালয়ে এ কার্যক্রমের সূচনা করেন।
 
আদালত কার্যক্রম শেষে এজলাস কক্ষে আয়োজিত দোয়া মোনাজাত পূর্ব বক্তৃতায় মো. মেহেদী হাসান তালুকদার বলেন, বিচারালয়ে এসে বিচার-প্রার্থীরা যাতে বিড়ম্বনার শিকার না হন সে বিষয়ে সকলকে সচেষ্ট থাকতে হবে। ন্যায়বিচার প্রতিষ্ঠার স্বার্থে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
 
এ সময় যুগ্ম-জেলা ও দায়রা জজ মো. মহিউদ্দিন খান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শিবলী নোমান খান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনোয়ার হোসেন,অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ড. আমিনুল ইসলাম সরমান, অতিরিক্ত জিপি অ্যাডভোকেট মোজাম্মেল হক, এপিপি অ্যাডভোকেট লিয়াকত আলী ও কামাল উদ্দিন, সিনিয়র অ্যাডভোকেট, তরিকুল ইসলাম, মো. ছিদ্দিক ও মাহাবুবুল ইসলামসহ অন্য আইনজীবী এবং আদালত সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
 
জানা গেছে, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র প্রচেষ্টায় গত ২৯ আগস্ট চরফ্যাশন উপজেলায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত স্থাপন করে গেজেট প্রকাশিত হয়। ফলে দেশের মধ্যে চরফ্যাশন একমাত্র উপজেলা যেখানে নব-সৃজিত অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত স্থাপন শেষে আদালতের কার্যক্রম শুরু হল। এর আগে মহাজোট সরকারের সাড়ে ৯ বছরে এখানে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, সিনিয়র সহকারী জজ আদালত, যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত এবং ৭ ধারা আদালত ভোলা জেলা সদর থেকে চরফ্যাশন উপজেলা সদরে স্থানান্তর করা হয়।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১