আদালত | The Daily Ittefaq

কুড়িগ্রামে ভ্রাম্যমাণ আদালতে হামলা, ২ পুলিশসহ আহত ৭

কুড়িগ্রামে ভ্রাম্যমাণ আদালতে হামলা, ২ পুলিশসহ আহত ৭
কুড়িগ্রাম প্রতিনিধি১১ অক্টোবর, ২০১৮ ইং ২৩:০৪ মিঃ
কুড়িগ্রামে ভ্রাম্যমাণ আদালতে হামলা, ২ পুলিশসহ আহত ৭
ফাইল ছবি
কুড়িগ্রাম শহরের জিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিচালনার সময় ব্যবসায়ী-পুলিশের মধ্যে সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিচালনা করতে আসা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা খাতুনকে আটকে রেখে তার গাড়ির উপর ইট-পাটকেল নিক্ষেপ করা হয়।
 
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সড়িয়ে নেয়ার সময় ৫ রাউন্ড রাবার বুলেট ছোঁড়া হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জিয়া বাজারের দক্ষিণ দিকে অবস্থিত মারিয়া স্টোরে পলিথিনের বস্তায় ডাল সংরক্ষণ করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত দোকান মালিককে ৫ হাজার টাকা জরিমানা করে।
 
একই অপরাধে নিরব স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করলে ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রমে বাধা সৃষ্টি করে। এসময় উত্তেজিত জনতা পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপর ইট-পাটকেল ও ধাওয়া-পাল্টা ধাওয়া চলাকালে দুই পুলিশসহ অন্তত ৫জন আহত হন।
 
আহত দুই পুলিশ সদস্য হলেন- এসআই শরীফ ও এসআই ফজলুল হক। পরে অতিরিক্ত পুলিশ লাঠিচার্জ ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিশৃঙ্খলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে পুলিশ।
 
কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, ভ্রাম্যমাণ আদালতের কাজে বাধা সৃষ্টির অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি সামাল দিতে ৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭