বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ব্যাংকক ভ্রমণে ইউএস-বাংলার টিকিটে হোটেল ফ্রি

আপডেট : ২৩ জানুয়ারি ২০১৯, ১৮:০০

ব্যাংকক ভ্রমণে আগ্রহীদের জন্যে নতুন সুযোগ দিয়েছে দেশের বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। ঢাকা-ব্যাংকক-ঢাকা দুটি টিকিট কিনলেই ব্যাংককে দুই রাত হোটেল ফ্রি থাকার সুযোগ করে দিচ্ছে সংস্থাটি।

এই অফার সম্পর্কে প্রতিষ্ঠানের মুখপাত্র কামরুল ইসলাম জানান, ‘দেশে কিংবা বিদেশে যাত্রীদের সুবিধার পাশাপাশি দেশীয় পর্যটকদের অভ্যন্তরীণ গন্তব্যগুলোর সঙ্গে আন্তর্জাতিক পর্যটন কেন্দ্রগুলোর কানেক্টিভিটিকে উৎসাহিত করার জন্য ইউএস-বাংলার এই উদ্যোগ।’

তিনি বলেন, ‘ইউএস-বাংলার অন্যতম গন্তব্য ব্যাংকক। পর্যটকদের কাছে ব্যাংকক খুবই চিত্তাকর্ষক পর্যটন কেন্দ্র। ব্যাংকক ভ্রমণকে আরো বেশি আকর্ষণীয় করার জন্য ইউএস-বাংলা দিচ্ছে ঢাকা-ব্যাংকক রুটে দুটি এয়ার টিকেট কিনলেই হোটেল সম্পূর্ণ ফ্রি। মাত্র ২০,৫০০ টাকায় প্রতিজনের জন্য ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন টিকেটের সাথে থাকছে দুই রাত হোটেলে থাকা একদম ফ্রি। অফারটি কমপক্ষে দুইজনের জন্য প্রযোজ্য। ভাড়ায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত থাকবে।

আরো পড়ুন: পাকিস্তান জিন্দাবাদ মুছতে কেটে গেলো ৪৮ বছর!

তবে অফারটি শর্তসাপেক্ষে এবং আগে আসলে আগে পাবার ভিত্তিতে প্রযোজ্য। অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ সেন্টার অথবা এয়ারলাইন্সের অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে সংগ্রহ করা যাবে।

ইত্তেফাক/বিএএফ