ঢাকা সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫
১৯ °সে

বিজয়দিবস উপলক্ষে ইউএস-বাংলার টিকেটে ৪৮% ছাড়

বিজয়দিবস উপলক্ষে ইউএস-বাংলার টিকেটে ৪৮% ছাড়
বিজনেস ও ইকোনমি উভয় শ্রেনীর ভাড়ার উপর ৪৮% ছাড় প্রযোজ্য হবে। ভ্রমণের সময় ১ ডিসেম্বর ২০১৮ থেকে ২০ মে ২০১৯ পর্যন্ত। ছবি: প্রেস বিজ্ঞপ্তি।

বাংলাদেশের ৪৮তম বিজয়দিবস উপলক্ষে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সকল রুটের টিকেটের উপর ৪৮% মূল্যছাড় ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। দেশের শীর্ষস্থানীয় এয়ারলাইন্স ইউএস-বাংলা বলছে শীতকালীন ভ্রমণকে আরো স্বাচ্ছন্দময় করার লক্ষ্যে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়েছে প্রতিষ্ঠানটি।

ইউএস-বাংলার সকল সেলস্ অফিস ও ট্রাভেল এজেন্ট হতে ১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত সাশ্রয়ীমূল্যের টিকেট কেনা যাবে। ভ্রমণের সময় ১ ডিসেম্বর ২০১৮ থেকে ২০ মে ২০১৯ পর্যন্ত। মূল্যছাড় মূলত ভাড়ার উপর নির্ধারিত হবে।

টিকেট মূল্যের ওপর সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ প্রযোজ্য হবে। বিশেষ অফারটি বাংলাদেশের অভ্যন্তরীণ সকল গন্তব্য ও বাংলাদেশ থেকে ইউএস-বাংলার যে সকল আন্তর্জাতিক গন্তব্য বিশেষ করে কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটের জন্য করা হয়েছে।

উল্লেখ্য, বিজনেস ও ইকোনমি উভয় শ্রেনীর ভাড়ার উপর অফারটি প্রযোজ্য হবে। বিস্তরিত জানতে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সকল সেলস্ অফিস অথবা নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

ইত্তেফাক/টিএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১০ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন