ঢাকা মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫
২৮ °সে

বিজয় দিবস উপলক্ষে ব্যাগপ্যাকার্সে ১৬ শতাংশ ছাড়

বিজয় দিবস উপলক্ষে ব্যাগপ্যাকার্সে ১৬ শতাংশ ছাড়
বিজয় দিবসে ব্যাগপ্যাকার্সে ছাড়। ছবি: সংগৃহীত

মহান বিজয় দিবস উপলক্ষে সব ধরনের ব্যাগের উপর ১৬ শতাংশ ছাড় দিচ্ছে ব্যাগ প্রস্ততকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (www.bagpackersbd.com)। ১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই অফার চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

অফারটি সম্পর্কে ব্যাগ প্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু বলেন, মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। সবসময় চেষ্টা করি ক্রেতাদের বাড়তি সন্তুষ্টি দিতে। ২৫ ডিসেম্বর পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে ১৬ শতাংশ ছাড়ের বিজয় অফারটি নিতে পারবেন।

তিনি আরো বলেন, রকমারি ডিজাইনের লেডিসব্যাগ, হ্যান্ডপার্স, অফিস ব্যাগ, ল্যাপটপ ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পার্টিব্যাগসহ সব ধরণের ব্যাগ নিয়ে রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড ও সলিমুল্লাহ রোডের চারটি শো-রুম সাজানো হয়েছে।

আরো পড়ুন: নৌকায় ভোট চেয়ে অপু বিশ্বাসের বার্তা

এ অফারের পাশাপাশি ২০ ডিসেম্বর পর্যন্ত প্রতিষ্ঠানটির সবগুলো শোরুমে কেনাকাটার পেমেন্ট বিকাশ দিয়ে করে ২০ শতাংশ বিশেষ ছাড়ও পাবেন ক্রেতারা। তবে যে কোন একটি অফার গ্রহণযোগ্য হবে। বিস্তারিত: ০১৯১৩-৪৭১০৮৩, ০১৯৪৪-৩৫৫৩৪৩ নম্বরে। সংবাদ বিজ্ঞপ্তি

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন