শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

ঢাবি ছাত্রীর আত্মহত্যা

ঢাবি ছাত্রীর আত্মহত্যা
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি১১ জানুয়ারী, ২০১৭ ইং ১৪:০৮ মিঃ
ঢাবি ছাত্রীর আত্মহত্যা

মায়ের সঙ্গে অভিমান করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মোহসীনা মেধা নামে ওই ছাত্রী ঢাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

 
বুধবার ভোর চারটায় রাজধানীর ফার্মগেটের পূর্ব নাখালপাড়ার একটি বাসায় তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ওই বাসায় মোহসীনামেধা বাবা-মায়ের সঙ্গে থাকতেন বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়।
 
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) এম আমজাদ আলী বলেন, ‘আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ওই ছাত্রীর মৃত্যুর খবর পেয়েছে বলে আমাকে জানিয়েছে।’
 
আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এহসানুল হক বলেন, ‘আমরা অফিসিয়ালি এখনো কিছু জানতে পারিনি। তবে বিভাগের কিছু শিক্ষার্থী মেধা নামে এক ছাত্রী পারিবারিক সমস্যার কারণে আত্মহত্যা করেছে বলে আমাকে জানিয়েছে।
 
নাম প্রকাশ না করার শর্তে আত্মহত্যাকারী শিক্ষার্থীর এক বান্ধবী বলেন, ‘‘বাবা-মায়ের সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন। আমি তাদের বাসায় গিয়েছিলাম।’ ওর আম্মু বলছিলেন, ‘রাত দুটোর সময় এসে দেখি মেধা মোবাইল টিপছিলো, তিনটার সময় এসেও দেখি মোবাইল টিপতে। তখন আমি বকাবকি করি। পরে রাত চারটার সময় এসে দেখি মৃত। এই টুকু বকাবকিতে অভিমান করে মেয়েটি আত্মহত্যা করলো এই কথা বলে ওর মা বিলাপ করছিলেন।’’
 
ইত্তেফাক/এএসএমইউ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
ফজর৫:১১
যোহর১২:১৩
আসর৪:২১
মাগরিব৬:০১
এশা৭:১৪
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:৫৬