শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

বাকৃবিতে ছাত্র ফ্রন্টের নেতাদের পেটাল ছাত্রলীগ

বাকৃবিতে ছাত্র ফ্রন্টের নেতাদের পেটাল ছাত্রলীগ
বাকৃবি সংবাদদাতা১৭ মে, ২০১৭ ইং ১৭:০৮ মিঃ
বাকৃবিতে ছাত্র ফ্রন্টের নেতাদের পেটাল ছাত্রলীগ
এই পোস্টার লাগানোকে কেন্দ্র করে পেটানোর ঘটনা ঘটে
 
দেয়ালে পোস্টার লাগানোকে কেন্দ্র করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ছাত্র ফ্রন্টের (বাসদ) দুই নেতাকে ছাত্রলীগ কর্মী দ্বারা পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার ভোরে আশরাফুল হক হলে ১০২ নম্বর রুম থেকে ছাত্র ফ্রন্টের সহ-সভাপতি সুজন রায় ও সহ-সম্পাদক আশিকুর রহমান পুলককে ধরে নিয়ে তাদের উপর হামলা করা হয়।
 
জানা যায়, গত ১৫ মে আশরাফুল হলের বিভিন্ন জায়গায় শাখা ছাত্রলীগের সভাপতির ও সাধারণ সম্পাদকের নাম সম্বলিত পোস্টারের উপর ছাত্র ফ্রন্টের নেতাকর্মীরা তাদের সাংগঠনিক কাজে পোস্টারিং করে। এতে হলের ছাত্রলীগ কর্মীরা ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে বুধবার ভোরে হলে অবস্থানরত ছাত্র ফ্রন্ট নেতাদের উপর চড়াও হয়ে রুম থেকে ধরে গেস্ট রুমে নিয়ে আসে। এসময় শাখা ছাত্র ফ্রন্টের (বাসদ) সভাপতি সৌরভ দাস উপস্থিত হয়ে ভুল স্বীকার করলেও তাদের অকথ্য ভাষায় গালাগাল ও প্রহার করতে থাকে। পরে তাদেরকে হল থেকে বের করে দেয়া হয়।
 
শাখা ছাত্র ফ্রন্টের (বাসদ) সভাপতি সৌরভ দাস বলেন, ছাত্রলীগের আতিক, নাজমুল, পিয়াল, শাবাব, কামুজ্জামান, রাকিব, জাহাঙ্গীর, রাকিবসহ প্রায় ৪০-৫০ কর্মী আমাদের উপর আক্রমণ করে। আমি এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। তবে ঘটনাটি সম্পূর্ণ অস্বীকার করে ছাত্রলীগ কর্মী আতিক বলেন, 'ছাত্র ফ্রন্টের দুই দলের মধ্যে সংঘর্ষ হয়েছে।'  বাকৃবি ছাত্রলীগ সভাপতি মো. সবুজ কাজী বলেন, 'ঘটনাটি শুনেছি। প্রক্টর স্যারের সাথে কথা হয়েছে। বিষয়টি মীমাংসা হয়ে গেছে বলে জেনেছি।' এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ.কে.এম জাকির হোসেন বলেন, 'পোস্টার লাগানোকে কেন্দ্র করেই ঘটনাটি ঘটেছে।'
 
ইত্তেফাক/জামান
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬