শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

আগামী নির্বচনে জয় লাভ করতে ছাত্রলীগকে দ্বারে দ্বারে যেতে হবে

আগামী নির্বচনে জয় লাভ করতে ছাত্রলীগকে দ্বারে দ্বারে যেতে হবে
বিশ্ববিদ্যালয় রিপোর্টার১১ আগষ্ট, ২০১৭ ইং ১৮:৪৫ মিঃ
আগামী নির্বচনে জয় লাভ করতে ছাত্রলীগকে দ্বারে দ্বারে যেতে হবে
আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, শুধু সংগঠন দিয়েই আগামী নির্বাচনে জয় লাভ করা যাবে না। এর জন্য ছাত্রলীগকে মানুষের দ্বারে দ্বারে যেতে হবে। এ সময় তিনি ছাত্রলীগকে দলীয় কোন্দল সৃষ্টি না করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। 
 
বৃহস্পতিবার বিকালে ১৫ আগস্ট উপলক্ষে ঢাবির স্যার এ এফ রহমান হল ছাত্রলীগ আয়োজিত এক শোক সভায় তিনি এসব কথা বলেন। হল ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহমুদুল হাসান তুষারের সঞ্চালনায় এতে বক্তব্য দেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, হলের প্রাধ্যক্ষ অধ্যাপক আফতাব উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হল সভাপতি হাফিজুর রহমান। 
 
আহমদ হোসেন বলেন, আজকের তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুকে জানতে হবে। বঙ্গবন্ধুকে জানলেই বাংলাদেশকে জানা যাবে। কারণ তিনিই ছিলেন একখন্ড বাংলাদেশ। মুক্তিযুদ্ধে জয়ী হওয়ার পরে যখন তিনি দেশে প্রথম যোগাযোগ করতে পেরেছিলেন তখন তিনি প্রথম দেশের মানুষের খোঁজ নিয়েছিলেন। তিনি ছিলেন এদেশের মানুষের জন্য নিবেদিত প্রাণ।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:২৯
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:২৪