শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

ইবিতে দুই শিবির কর্মী গ্রেফতার, ককটেল উদ্ধার

ইবিতে দুই শিবির কর্মী গ্রেফতার, ককটেল উদ্ধার
ইবি (কুষ্টিয়া) প্রতিনিধি১৩ আগষ্ট, ২০১৭ ইং ২২:৪৬ মিঃ
ইবিতে দুই শিবির কর্মী গ্রেফতার, ককটেল উদ্ধার

ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিবিরের দুই শিক্ষার্থীকে মারধর করে পুলিশে দিয়েছে শাখা ছাত্রলীগ কর্মীরা। পরে পুলিশ ও হল প্রশাসনের যৌথ প্রচেষ্টায় হলে তল্লাশী চালানো হয়। রাত সাড়ে নয়টা পর্যন্ত পুলিশ পুরো হলে তল্লাশী করে।

প্রত্যক্ষদর্শী সুত্রে, রবিবার দুপুর সাড়ে ৩টার দিকে সাদ্দাম হোসেন হলে শিবির সন্দেহে শামিম ওসমান নামে এক ছাত্রকে মারধর করে ছাত্রলীগ কর্মীরা। মারধরের এক পর্যায়ে শামিম পালিয়ে যায়। পরে অস্ত্র বহনের অভিযোগ এনে তার কক্ষে (৪২৩ নং) তল্লাশী চালানো হয়। তার কক্ষ থেকে  দুটি রড, একটি হকি স্টিক ও ৪টি ক্রিকেট স্টাম্প, উদ্ধার করা হয়।


বিকেল ৫টার দিকে তল্লাশীর সময় গোলাম আযম নামে এক শিক্ষার্থীকে শিবির সন্দেহে মারধর করে পুলিশে দেয় ছাত্রলীগ। এদিকে সাড়ে ৪টার দিকে পরীক্ষা শেষে আবু হসানাত (২০০৯-১০, সিএসই) নামে আরেক শিক্ষার্থী সাদ্দাম হলের সামনে দিয়ে যাচ্ছিল। তাকে দেখা মাত্রই শিবির বলে মারধর করে পুলিশে দেয় ছাত্রলীগ।

পরে রাত ৮টা থেকে সাদ্দাম হোসেন হলে কুষ্টিয়া জেলা এসপি মেহেদী হাসানের নেতৃত্বে তল্লাশী শুরু হয়েছে। বেশ কয়েকটি রুম খোঁজার পর ১১টি ককটেল, প্রেট্রোল বোমা বানানোর সরঞ্জাম, গুরুত্বপূর্ণ নথি, বই ও ব্যানার উদ্ধার করেছে তারা।

এ বিষয়ে এসপি মেহেদী হাসান বলেন, ‘শিবিরের ৩১৭ ও ১৮ নং কক্ষ থেকে বিস্ফোরক দ্রব্য, ককটেল ও গুরুত্বপূর্ণ দলিলাদী পাওয়া গেছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯