শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

বেরোবিতে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বেরোবিতে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
অনলাইন ডেস্ক০৭ ডিসেম্বর, ২০১৭ ইং ১৭:০১ মিঃ
বেরোবিতে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
 
রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। 
 
আজ বৃহস্পতিবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে সভা কক্ষে ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল আপলোড করা হয়। 
 
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেজে এই ফল পাওয়া যাচ্ছে। 
 
এছাড়াও পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীর মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে পর্যায়ক্রমে ফল পৌঁছে যাবে।বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, ঘোষিত ফলাফল অনুযায়ী ১৭ ডিসেম্বর রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ইউনিটগুলোর প্রতিটি শিফটের মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার, পছন্দ ফরম বিতরণ ও জমা নেয়া হবে। একই দিন রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিষয় নির্ধারণ করে নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হবে। ১৮ ডিসেম্বর সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪ টার মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।
 
এছাড়াও ২০ ডিসেম্বর বুধবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে শূন্য আসনের তালিকা প্রকাশ করা হবে এবং এ আসনের তালিকা অনুযায়ী ২০১৮ সালের ২ জানুয়ারি শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ, পছন্দ ফরম বিতরণ ও জমা নেয়া হবে এবং রাত ১০টায় বিষয় নির্ধারণ করে তালিকা প্রকাশ করা হবে এবং পরের দিন ৩ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচিতদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। 
 
এছাড়া আগামী ৭ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সকল ইউনিটের সব কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।
 
এদিকে, আজ সকাল ১০টায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ ঢাকাস্থ বিশ্ববিদ্যালয়ের লিয়াঁজো অফিস উদ্বোধন করেন।বাসস
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৩ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১১
যোহর১১:৫৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:১২