শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

ঢাবিতে ছিনতাইকারী আটক

ঢাবিতে ছিনতাইকারী আটক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক১২ ডিসেম্বর, ২০১৭ ইং ২২:২৩ মিঃ
ঢাবিতে ছিনতাইকারী আটক

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছিনতাই করে পালিয়ে যাবার সময় একজনকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। আটক ব্যক্তির নাম তাপস কুমার ঘোষ। সে রোকাইয়া রওশন নামে এক নারীর কাছ থেকে সোমবার সন্ধায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ভবনের সামনে থেকে সাড়ে ১১ হাজার টাকা নিয়ে পালিয়ে যাচ্ছিল।

জানা গেছে, তাপস কুমার বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে তার মামা চতুর্থ শ্রেণির কর্মচারী সংকরমালীর বাসায় থাকতো।

এই ঘটনায় রোকাইয়া রওশন শাহবাগ থানায় মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে বলা হয়েছে, রোকাইয়া রওশন বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র হতে কলাভবন দিয়ে রেজিস্টার ভবনে পৌঁছানোমাত্র তাপস কুমার তার গতিরোধ করে। সে ওই নারীকে কোথায় যাবে জিজ্ঞাসা করে। রোকাইয়া রওশন ধানমণ্ডি যাবার কথা বললে তাপস তাকে বিশ্ববিদ্যালয়ের মুহসীন হলের ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরিচয়ে ভয়ভীতি প্রদর্শন করে ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে পালাতে থাকে। এ সময় তিনি চিৎকার করলে আশেপাশের জনতা তাপসকে ধরে ফেলে। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসে আটকৃতকে শাহবাগ থানায় সোপর্দ করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী বলেন, ছিনতাইকারী বহিরাগত। আমরা তাকে পুলিশে সোপর্দ করেছি। বহিরাগত বি্ববিদ্যালয়ের হলে থাকে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এগুলো আমরা দেখছি।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, তাপসের বিরুদ্ধে দ্রুত আইনে মামলা দায়ের হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৬
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬