শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

তুলে নিয়ে যাবার সময় সাবেক প্রেমিককে ছুরি মারলো ইডেন ছাত্রী

তুলে নিয়ে যাবার সময় সাবেক প্রেমিককে ছুরি মারলো ইডেন ছাত্রী
বিশ্ববিদ্যালয় রিপোর্টার১৮ জানুয়ারী, ২০১৮ ইং ০০:২১ মিঃ
তুলে নিয়ে যাবার সময় সাবেক প্রেমিককে ছুরি মারলো ইডেন ছাত্রী

ইডেন কলেজের এক ছাত্রীর বিরুদ্ধে এক যুবককে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে। জানা গেছে, বুধবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ইডেন কলেজের ওই ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে তার সাবেক প্রেমিক। সে সময় ওই ছাত্রী যুবকটিকে ছুরিকাঘাত করেন। ছুরিকাঘাতে আহত যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস ইত্তেফাককে এসব তথ্য নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা যায়, অভিযুক্ত ছাত্রীর বাসা ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার চন্দ্রপুর গ্রামে। সে ইডেন কলেজের বাংলা বিভাগের মাস্টার্সের ছাত্রী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রী। আর ছুরিকাঘাতে আহত যুবক আল আমিন (২৯) পুরান ঢাকার বাসিন্দা। সে পেশায় ব্যবসায়ী।  

সূত্র জানায়, আল আমিনের সঙ্গে মেয়েটির দুই বছরের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু গত ছয় মাস তাদের মধ্যে কোনো যোগাযোগ ছিলো না।  বুধবার হঠাৎ মেয়েটির সঙ্গে আল আমিনের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুলার রোড এলাকায় দেখা হয়। আল আমি মেয়েটির ফোন কেড়ে নেয় এবং তার বন্ধুদের মাধ্যমে তাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় মেয়েটি তার ব্যাগে থাকা ছুরি আল আমিনের কোমরে বসিয়ে দেন। পরে পথচারীরা মেয়েটিকে পুলিশের কাছে সোপর্দ করে এবং আল আমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আল আমিন মেয়েটির বিরুদ্ধে থানায় অভিযোগ করবে বলে জানা গেছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২