শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

কেন্দ্রীয় শহীদ মিনারে মারামারি

কেন্দ্রীয় শহীদ মিনারে মারামারি
বিশ্ববিদ্যালয় রিপোর্টার২১ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ২২:৩৭ মিঃ
কেন্দ্রীয় শহীদ মিনারে মারামারি

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে আগে ফুল দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের তিনটি গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। আজ বুধবার সকাল নয়টার দিকে সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ শাখা, হাবিবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয় বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের মধ্যে এই মারামারির ঘটনা ঘটে।

 
প্রতক্ষ্যদর্শীরা জানান, সকালে শহীদ মিনারে প্রচুর লোকের চাপ ছিলো। বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা ব্যানার নিয়ে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করতে আসে। এ সময় সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগ, হাবিবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ ও ঢাকা বিশ্ববিদ্যালয় বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে মারামারি ঘটনা ঘটে। ছাত্রলীগ কর্মীরা ব্যানারে ব্যবহৃত স্টিক ব্যবহার করে অন্য পক্ষকে আঘাত করে। তৎক্ষণাৎ গোয়েন্দা সংস্থার লোক এসে বিষয়টি নিয়ন্ত্রণ করে।
 
এ বিষয়ে বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সভাপতি ফকির রাসেল বলেন, রামপুুরা যুবলীগ ও লালবাগ থানা আওয়ামী লীগের মধ্যে মারামারি হয়। আমাদের একজন কর্মী আটকে পড়লে অন্য কর্মীরা তাকে উদ্ধার করে।
 
তবে একাত্তর হল শাখা ছাত্রলীগের ১ নম্বর সাংগঠনিক সম্পাদক আবু ইউনুস বলেন, তাদের কর্মীদের একটি গ্রুপ মারধর করতে লাগলে তারা ঠেকাতে যায়।
 
এ বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বেনামি সংগঠনের নেতাকর্মীদের মধ্যে মারামারি হয়েছে। আমি সরাসরি ছিলাম। দায়িত্ব নিয়ে বলছি ছাত্রলীগের মধ্যে কোনো মারামারি ঘটনা ঘটেনি।
 

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫