শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্বের দৌঁড়ে এগিয়ে যারা

ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্বের দৌঁড়ে এগিয়ে যারা
কবির কানন০৬ মে, ২০১৮ ইং ২০:৪৪ মিঃ
ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্বের দৌঁড়ে এগিয়ে যারা
আগামী ১১ ও ১২ মে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। সে সম্মেলনের মাধ্যমে সংগঠনে নতুন নেতৃত্ব আসবে। চলতি বছরের শেষে জাতীয় নির্বাচনকে সামনে রেখে মেধাবী, দক্ষ, সাহসী, সাংগঠনিক এবং বিরোধীদলের আন্দোলনে যারা রাজপথে সক্রিয় ভূমিকা পালন করেছে তাদের মধ্য থেকেই শীর্ষ নেতৃত্ব নির্বাচন করা হবে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।
 
এবার কেন্দ্রীয় ছাত্রলীগের শীর্ষ দুই পদের জন্য ৩০০ এর উপর প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা আজ রবিবারের মধ্যে সেসসব ফরম পূরণ করে জমা দিচ্ছেন। সেখান থেকে যাচাই বাছাই করে প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে বলে সম্মেলনের নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।
 
এদিকে ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে সংগঠনটির সাংগঠনিক নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি নির্দেশে গোয়েন্দা সংস্থা সম্ভাব্য প্রার্থীদের ব্যাপারে খোঁজ খবর নেয়া শুরু করেছে।প্রার্থীদের পারিবারিক রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড, শিক্ষাগত যোগ্যতা, অতীত রাজনৈতিক ভূমিকাসহ নানাবিধ বিষয় বিবেচনা নিয়েই তদন্ত কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। 
 
কেন্দ্রীয় পদের জন্য আলোচনায় আছেন যারা: ছাত্রলীগের আসন্ন সম্মেলনে শীর্ষ দুই পদের জন্য আলোচনায় আছেন বর্তমান কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মেহেদী হাসান রনি, আরেফিন সিদ্দিক সুজন, চৈতালী হালদার চৈতী, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, দিদার মো. নিজামুল ইসলাম, সায়েম খান, সাংগঠনিক সম্পাদক মামুন বিন সাত্তার, প্রচার সম্পাদক সাইফ উদ্দিন বাবু, দপ্তর সম্পাদক দেলওয়ার শাহজাদা, প্রশিক্ষণ সম্পাদক মাজহারুল ইসলাম শামীম, বিজ্ঞান সম্পাদক আনোয়ার পারভেজ আরেফিন, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ইয়াজ আল রিয়াদ, কৃষি সম্পাদক বরকত হোসেন হাওলাদার, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব হোসেন, আইন সম্পাদক আল নাহিয়ান খান জয়, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক গোলাম রাব্বানী, উপ-আপ্যায়ন সম্পাদক আরিফুজ্জামান আল ইমরান, উপ আন্তর্জাতিক সম্পাদক ইমদাদ হোসেন সোহাগ, উপ-স্কুল ছাত্র সম্পাদক  সৈয়দ আরাফাত, খাজা খায়ের সুজন, উপ-আইন সম্পাদক হুসাইন সাদ্দাম, উপ পরিবেশ সম্পাদক সুরঞ্জন ঘোষ, সহ সম্পাদক ইনামুল হক প্রিন্স, সহ সম্পাদক মোহাম্মদ রনি, খাদিমুল বাশার জয়, মাহফুজ ইবনে রহমান দীপু, কার্যকরী সদস্য রেজওয়ানুল হক চৌধুরী শোভন, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স ও সহ-সভাপতি আবদুল্লাহ আল জোবায়ের।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০