শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

রাবির মালিদের পুরস্কৃত করলো প্রশাসন

রাবির মালিদের পুরস্কৃত করলো প্রশাসন
স্টাফ রিপোর্টার, রাজশাহী১৭ মে, ২০১৮ ইং ১৯:৪৯ মিঃ
রাবির মালিদের পুরস্কৃত করলো প্রশাসন
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বিভিন্ন বাগানে কর্মরত মালিদের কর্মদক্ষতার জন্য পুরস্কার প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার প্রশাসন ভবনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের প্রধান অতিথি উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান কর্মদক্ষতায় শ্রেষ্ঠ বিবেচিত মালিদের এ পুরস্কার প্রদান করেন। উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ ও সংশ্লিষ্ট কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
 
উপাচার্য বলেন, প্রথমবারের মতো এ পুরস্কার প্রদান মালিদের মধ্যে প্রতিযোগিতার মনোভাব জাগাতে ও পেশাগত কর্মদক্ষতা বাড়াতে সহায়ক হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া মূল্যায়ন কমিটির সদস্য জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার মালিদের কর্মদক্ষতা ও মূল্যায়ন বিষয়ে বক্তব্য রাখেন। মূল্যায়নে প্রশাসন ক্যাটাগরিতে উপ-উপাচার্য ভবনের মালি আলমগীর হোসেন ও সহযোগীরা প্রথম এবং উপাচার্য ভবনের মালি মতি বিশ্বাস ও সহযোগীরা দ্বিতীয় হয়েছে। হল ও ইনস্টিটিউট ক্যাটাগরিতে সৈয়দ আমীর আলী হলের মো. আলম ও সহযোগীরা প্রথম, শহীদ সোহরাওয়ার্দী হলের মো. জাবিদ হোসেন ও সহযোগীরা দ্বিতীয় হয়েছে।
 
বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক গঠিত ফুল বাগান মূল্যায়ন কমিটি প্রশাসন, হল, ইনস্টিটিউট ও একাডেমিক ভবন এই তিন ক্যাটাগরিতে ৩০ নম্বরের মূল্যায়নে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মালিদের নির্বাচন করে। কমিটির আহ্বায়ক ছিলেন ছাত্র-উপদেষ্টা প্রফেসর জান্নাতুল ফেরদৌস এবং সদস্য ছিলেন জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রফেসর গৌরপদ ঘোষ। ছাত্র উপদেষ্টা প্রফেসর জান্নাতুল ফেরদৌস অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩