শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

বৃহস্পতিবার গোয়েন্দা সংস্থাগুলোর সঙ্গে বৈঠকে বসবে ঢাবি প্রশাসন

বৃহস্পতিবার গোয়েন্দা সংস্থাগুলোর সঙ্গে বৈঠকে বসবে ঢাবি প্রশাসন
বিশ্ববিদ্যালয় রিপোর্টার০৭ জুন, ২০১৮ ইং ০১:০৪ মিঃ
বৃহস্পতিবার গোয়েন্দা সংস্থাগুলোর সঙ্গে বৈঠকে বসবে ঢাবি প্রশাসন
সরকারি ও বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গোয়েন্দা সংস্থার সঙ্গে বৈঠকে বসবে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ লক্ষ্যে ডিজিএফআই, এনএসআই, এসবি, আইএডি এবং র‌্যাবের গোয়েন্দা সংস্থাকে আনুষ্ঠানিকভাবে চিঠি দেয়া হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় এ বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।
 
৫ জুন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী স্বাক্ষরিত ওই চিঠিতে দুটি আলোচ্যসূচি নির্ধারণ করা হয়েছে। সেগুলো হলো- বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তা পরিস্থিতি নিয়ে আলোচনা ও করণীয় এবং বিবিধ। এছাড়া প্রক্টর কার্যালয়ের প্যাডে ‘সভা-পত্র’ শিরোনামে দেয়া ওই চিঠিতে বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যদের ‘প্রিয় সহকর্মী’ বলে সম্বোধন করা হয়েছে।
 
ওই চিঠিতে বলা হয়েছে, ‘প্রিয় সহকর্মী শুভেচ্ছা নিবেন। বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তা পরিস্থিতি আলোচনার জন্য এক সভা আগামী ৭ জুন (বৃহস্পতিবার) বিকাল সাড়ে ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয় প্রক্টর অফিস, কলা ভবন, কক্ষ নং- ১০৩৪ (নীচতলা) অনুষ্ঠিত হবে। উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করছি।’ এরপর আলোচ্যসূচি লেখা রয়েছে।
 
এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, গোয়েন্দা সংস্থা না, আমরা যারা কাজ করি প্রক্টরিয়াল বডিসহ তারা ইফতার করব। আলোচ্যসূচির প্রতি দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হবে। 
 
ইত্তেফাক/আরকেজি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪