শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

চুয়েট ছাত্র শিবিরের সভাপতি আটক

চুয়েট ছাত্র শিবিরের সভাপতি আটক
রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা২০ জুলাই, ২০১৮ ইং ২৩:৫৭ মিঃ
চুয়েট ছাত্র শিবিরের সভাপতি আটক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখার ছাত্র শিবিরের সভাপতি জামিল আহসানকে আটক করে পুলিশে দিয়েছে চুয়েট ছাত্রলীগ। জামিল ঠাকুরগাঁও জেলার পুর্ব গোয়াল পাড়া এলাকার বাসিন্দা মিজানুর রহমানের পুত্র এবং ১৩-১৪ সেশনের কম্পিউটার বিভাগের ছাত্র। ২০ জুলাই তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

থানা সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে একটি দেশীয় অস্ত্রসহ তাকে রাউজান থানা পুলিশের নিকট সোপার্দ করে চুয়েট ছাত্রলীগের কর্মীরা। চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার মামলা নম্বর (২০),২০-৮-২০১৮ইং।

চুয়েট ছাত্রলীগ সভাপতি সৈয়দ ইমাম বাকের দৈনিক ইত্তেফাককে বলেন, জামিল চুয়েট ছাত্র শিবিরের সভাপতি। গত রমজানে বৃহস্পতিবার শিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকের কক্ষে তাল্লাশি চালিয়ে বেশকিছু জিহাদী বই উদ্ধার করা হয়েছিল। এই সময় হতে তারা পালাতক অবস্থায় থেকে শহরে বসে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মিটিং করে। গত বৃহস্পতিবার তাদের পরীক্ষা ছিল। জামিল কিছু শিক্ষকের সঙ্গে যোগাযোগ করে পরীক্ষা দিতে আসে। বিকেলে ৫ টার দিকে তাকে ক্যাম্পাসে দেখে তার সঙ্গে কথা বলতে গেলে সে ব্যাগ হতে একটি কিরিচ বের করে আমার দিকে তেড়ে এলে ছাত্রলীগের কর্মীরা তাকে ধরে ফেলে। পরে রাতে তাকে রাউজান থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেফায়াত উল্লাহ দৈনিক ইত্তেফাককে বলেন, চুয়েটে দেশীয় অস্ত্রসহ শিবিরের সভাপতি আটকের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে চুয়েট প্রশাসনের ক্লিয়ারনেস নিয়ে তাকে গ্রেফতার করি। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭