শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

ঢাবি ছাত্রের আত্মহত্যা

ঢাবি ছাত্রের আত্মহত্যা
বিশ্ববিদ্যালয় রিপোর্টার১৭ আগষ্ট, ২০১৮ ইং ০০:৫৫ মিঃ
ঢাবি ছাত্রের আত্মহত্যা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের একজন ছাত্র আত্মহত্যা করেছে। মুশফিক মাহবুব নামে ওই ওই ছাত্র বুধবার দিবাগত রাতের কোনো একসময় ঢাকা ক্যান্টনমেন্ট এলাকায় একটি বাসার ছাদ হতে লাফিয়ে আত্মহত্যা করে। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিল। তার বাবা সেনাবাহিনীতে কর্মরত বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রাব্বানী আত্মহত্যার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের গ্রামের বাড়ি কুড়িগ্রাম। সে বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের অনাবাসিক ছাত্র ছিল। ওই ছাত্র ক্যান্টনমেন্ট এলাকায় থাকত। সে ছাদ হয়ে লাফিয়ে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। এই ঘটনায় আমরা খুবই মর্মাহত।

মাহবুব মুশফিকের একজন সহপাঠী জানান, মুশফিক হতাশায় ছিল। গতকাল তার বাবার সঙ্গে কথাকাটাকাটি হয়েছে। বিভিন্ন সময় ও ব্যবসা করার জন্য বাসায় টাকা চাইতো। কালকে একটু বেশি রাগারাগি হয়েছে এরপর ছাদ হতে লাফিয়ে মারা গেছে। তথের উৎস জানতে চাইলে সে জানায়, এটা আমরা সবাই জানি।  

সংগীত বিভাগের অধ্যাপক শাহনাজ নাসরীন ইলাকে আত্মহত্যার বিষয়টি অবহিত করলে তিনি বলেন, সে খুবই ভালো ছেলে। বিভাগের কাজে তাকে সবসময় যুক্ত হতে দেখেছি। তাকে কখনও হতাশ মনে হয়নি, খুবই এনার্জেটিক ছেলে এবং সব সময় এনজয় করতো।

এ বিষয়ে মুশফিকের পরিবারের কারও সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭