শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

খুবিতে ভর্তির আবেদন শুরু ১৫ সেপ্টেম্বর

খুবিতে ভর্তির আবেদন শুরু ১৫ সেপ্টেম্বর
খুলনা অফিস১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:৩৫ মিঃ
খুবিতে ভর্তির আবেদন শুরু ১৫ সেপ্টেম্বর
ফাইল ছবি
খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক/স্নাতক(সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন অনলাইনে ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে। এই আবেদন চলবে আগামী ১৫ অক্টোবর পর্যন্ত। ভর্তিসংক্রান্ত প্রয়োজনীয় তথ্যসমূহ খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে  পাওয়া যাবে। 
 
বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, আগামী ১৭ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আগামী ১৭ নভেম্বর সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। 
 
দুপুর ১২টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, সমাজ বিজ্ঞান স্কুল, আইন স্কুল, চারুকলা ইনস্টিটিউট এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। 
 
তবে শুধুমাত্র চারুকলা ইনস্টিটিউটের জন্য ভর্তি পরীক্ষা দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ ছাড়াও ভর্তিসংক্রান্ত যেকোনো তথ্য সংশ্লিষ্ট স্কুলের ডিন/ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকে জানা যাবে। 
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১