শিক্ষাঙ্গন | The Daily Ittefaq

খুলনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-বহিরাগত সংঘর্ষে আহত ১৩

খুলনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-বহিরাগত সংঘর্ষে আহত ১৩
খুলনা অফিস১২ অক্টোবর, ২০১৮ ইং ২১:১৭ মিঃ
খুলনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-বহিরাগত সংঘর্ষে আহত ১৩
ছবিঃ গুগল থেকে।
খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) খাজা হলের সামনের মাঠে সিনিয়র ডিভিশন ফুটবল লিগ-২০১৮ খেলা চলাকালে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া ও মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুই পক্ষের ১৩ জন আহত হয়েছে। 
 
শুক্রবার বিকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনার পর বিক্ষুব্ধ ছাত্ররা বহিরাগত তিনজনকে হলে আটকে রেখেছে। ঘটনাস্থলে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে। কথা কাটাকাটিকে (স্লেজিং) কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত ঘটেছে বলে জানা গেছে। ঘটনার পর খেলা বন্ধ করে দেওয়া হয়েছে।
 
বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বিকাল তিনটায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিশ্ববিদ্যালয়ের খাজা হলের সামনের মাঠে সিনিয়র ডিভিশন ফুটবল লিগের খেলা শুরু হয়। উদয়ন ক্লাব ও আলীর ক্লাবের মধ্যে খেলা শুরু হয়। এ সময় বহিরাগতরা বিশ্ববিদ্যালয়ে সমাজ বিজ্ঞান অনুষদের এক ছাত্রকে মাঠে স্লেজিং করলে খেলোয়াড়েরা মাঠ থেকে ছাত্রদের ধাওয়া দিয়ে খাজা গেটে নিয়ে যায়। উত্তেজিত ছাত্ররা এ সময় হয়ে বাধা দিতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সূত্র জানায়, উত্তেজিত ছাত্ররা বহিরাগতদের কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে এবং তিনজনকে হলের রুমে আটকে রাখে।
 
খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক ড. শরীফ হাসান লিমন সন্ধ্যা সাড়ে সাতটায় জানান, ঘটনার খবর পেয়ে খাজা হলের ছাত্রদের নিবৃত্ত করে তাদের সঙ্গে আলোচনা করা হচ্ছে। বহিরাগত তিনজনকে প্রশাসনের হাতে তুলে দেওয়া হবে বলেও জানান তিনি।
 
সিনিয়র ডিভিশন ফুটবল লীগ পরিচালনার জন্য খুলনা জেলা ক্রীড়া সংস্থা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছ থেকে ১২ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত চুক্তিভিত্তিক মাঠ ব্যবহারের অনুমতি নিয়েছিলো। সংর্ঘের পর ফুটবল লিগ বন্ধ ঘোষণা করা হয়েছে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬