ঢাকা সোমবার, ১৮ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫
২৫ °সে

জবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা, অস্ত্রসহ গ্রেফতার ২

জবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা, অস্ত্রসহ গ্রেফতার ২
ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় চারজনের নাম উল্লেখ করে সোমবার মামলা দিয়েছে কোতয়ালী থানা পুলিশ। আসামিরা হলেন- জবি ছাত্রলীগের স্থগিত কমিটির সহ-সভাপতি আশরাফুল ইসলাম টিটন, ছাত্রলীগ কর্মী তরিকুল ইসলাম রিমন অরফে ছোট তরিকুল, কামরুল ইসলাম ও বিদ্রোহী গ্রুপের ছাত্রলীগ নেতা হাসান আহমেদ খান।

মামলায় আরো ১০০ থেকে ১২০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে মামলায় আসামি করা হয়। কোতয়ালী থানার উপ-পরিদর্শক খালিদ শেখ বাদী হয়ে মামলাটি করেন। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মশিউর রহমান সাংবাদিকদের মামলার বিষয়টি নিশ্চত করেছেন।

এদিকে মঙ্গলবার বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সহযোগিতায় ক্যাম্পাসে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী নাঈম আল অদম্য এবং একই ব্যাচের রসায়ন বিভাগের শিক্ষার্থী আবু সায়েম। এ সময় হাতুড়ি, লোহার রডসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: অন্যের বৌ তুলে নেওয়ার চেষ্টায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

এ বিষয়ে লালবাগ বিভাগের ডিসি ইব্রাহীম খান বলেন, পুলিশ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা না বলে ক্যাম্পাসে যায় না। তারপরও ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা নিয়েছি আমরা।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন