ঢাকা বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫
২২ °সে

রংপুরে ছাত্রলীগ ও স্থানীয় ব্যবসায়ীর সংঘর্ষ

রংপুরে ছাত্রলীগ ও স্থানীয় ব্যবসায়ীর সংঘর্ষ
আহত ছাত্রলীগ কর্মী। ছবিঃ ইত্তেফাক।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভতিচ্ছুদের সহায়তা করাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড় এলাকায় ছাত্রলীগ ও স্থানীয় ব্যবসায়ীদের একটি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা চলাকালীন একটি স্থানীয় মোবাইল সার্ভিসিং দোকানের ব্যবসায়ী টাকার বিনিময়ে ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা করছিল। এ সময় ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য আশিকুন নাহার টুকটুকি, ছাত্রলীগ কর্মী কাওসার হাবিব অভি, বাঁধন, পাভেল, বাধা দেয় এবং ওই স্টল তুলে দেয়। পরে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য ফয়সাল আজম ফাহিন, কারমাইকেলের ছাত্র পারভেজ আলমের নেতৃত্বে বহিরাগত ৩৫/৪০ জন স্থানীয় পার্কের মোড়ে এসে অভিকে তুলে নিয়ে যায়। এ সময় হাতাহাতিতে টুকটুকি, বাধন, সোহেল সিদ্দিকি, পাভেল, শুভ হক আহত হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে তাজহাট থানায় নিয়ে যায়।

এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগ ও শিক্ষার্থীরা পার্কের মোড়ে সড়ক অবরোধ করে। অভি তাজহাট থানা থেকে পার্কের মোড়ে এলে পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে।

অভি জানায়, তাকে তুলে নিয়ে যাওয়ার পর ফাহিন, পারভেজ আলম তাকে মারধর করে।তাকে কেউ বাঁচাতে পারবেনা বলে হুমকি দেয়। এমনকি এ বিষয়ে কাউকে বললে খবর আছে বলে হুমকি দেয়।

এ খবর লেখা পর্যন্ত পার্কের মোড় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন