বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

একাদশ জাতীয় সংসদ নির্বাচন: কিশোরগঞ্জ-১

সৈয়দ আশরাফের বোনসহ ৩ জনের মনোনয়নপত্র দাখিল

আপডেট : ৩১ জানুয়ারি ২০১৯, ১৯:১৫

কিশোরগঞ্জ-১ আসনে পুনঃনির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দিয়েছেন দুইজন প্রার্থী। তারা হলেন, গণতন্ত্রী পার্টির মনোনীত প্রার্থী দলের জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক এবং জাতীয় পার্টির হাজী মোস্তাইন বিল্লাহ। কিশোরগঞ্জের সহকারি রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো: তাজুল ইসলাম তাদের মনোনয়নপত্র গ্রহণ করেছেন। 

এ নিয়ে মোট তিনজন প্রার্থী এই আসনে (কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর) মনোনয়নপত্র জমা দিলেন। বুধবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়পত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়,  আগামী ৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই দিন ধার্য করা হয়েছে। প্রত্যাহারের শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি। আগামী ২৮ ফেব্রুয়ারি এই আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।   

আরো পড়ুন: ছেলেদের সঙ্গে কথা বলার অপরাধে দুই নাবালিকাকে গরম লোহার ছেঁকা

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসন থেকে সৈয়দ আশরাফুল ইসলাম নির্বাচিত হন। শপথ গ্রহণের আগেই ৩ জানুয়ারি ব্যাংককে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুর পর নির্বাচন কমিশন এই আসনে পরবর্তী নির্বাচনের তারিখ ঘোষণা করেন।


ইত্তেফাক/অনি