শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দ্বিতীয় বিয়েও ভেঙে গেল শ্রাবন্তীর

আপডেট : ১৬ জানুয়ারি ২০১৯, ০৯:৪০

আড়াই বছরের মাথায় ভেঙে গেল অভিনেত্রী শ্রাবন্তীর বিয়ে। মঙ্গলবার আলিপুর আদালতে ওঠে শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদ মামলা। বিচারক রবীন্দ্রনাথ সামন্ত শ্রাবন্তী ও কৃষাণের বিবাহবিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন।

 

এটি ছিল শ্রাবন্তীর দ্বিতীয় বিয়ে। অনেক কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথম পক্ষে তার এক ছেলেও রয়েছে। তাই অনেকেই মনে করেছিল ছেলের কথা ভেবে দ্বিতীয়বার হয়তো বিয়ে করবেন না অভিনেত্রী। কিন্তু সেসব মিথ্যে করে ২০১৬ সালের জুলাই মাসে মডেল কৃষাণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু ২০১৭ সালের আগস্ট মাসেই শোনা যায় কৃষাণের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না। তাই মিউচুয়াল ডিভোর্সের আবেদন জানান তারা।

আরো পড়ুন : তালায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বিয়ের পর পরেই শ্রাবন্তী নিজে উদ্যোগ নিয়ে প্রযোজক অশোক এবং হিমাংশু ধানুকার সঙ্গে একটা মিটিং করে একটা ছবিও অ্যানাউন্স করেন। যেখানে হিরো-হিরোইন হিসেবে অভিনয় করার কথা ছিল তাদের দু’জনের। যে ছবিটা তারা একসঙ্গে করবেন বলে ঠিক করেন সেই ছবির অর্ধেক ফান্ডিং জোগাড় করার কথা ছিল কৃষাণের। তাদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলে যা জানা গিয়েছে, সেই টাকা জোগাড় করতে অক্ষম হন কৃষাণ। তখন শ্রাবন্তী নিজে চেষ্টা করেন। এর কিছুদিন পর থেকে তারা আলাদা আলাদা থাকতে শুরু করেন। এরপরই মামলা ওঠে আদালতে। মঙ্গলবার ছিল তারই শুনানির দিন। সেখানেই মিউচুয়াল ডিভোর্স হয় শ্রাবন্তী ও কৃষাণের। সংবাদ প্রতিদিন

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন