বিনোদন | The Daily Ittefaq

হাজার ফুট উঁচু থেকে ঝুলে পড়লেন রাশিয়ান মডেল

হাজার ফুট উঁচু থেকে ঝুলে পড়লেন রাশিয়ান মডেল
অনলাইন ডেস্ক১৬ ফেব্রুয়ারী, ২০১৭ ইং ১৯:১১ মিঃ
হাজার ফুট উঁচু থেকে ঝুলে পড়লেন রাশিয়ান মডেল
১০০০ ফিট ওপর থেকে ঝুলছেন তিনি। অবলম্বন বলতে শুধুমাত্র ক্রু মেম্বারের একটি হাত। শরীরে নেই কোনো নিরাপত্তা সরঞ্জাম। কারণ তার চাই পারফেক্ট ফটো। পেশাদারিত্ব হয়ত একেই বলে। বিপদের ঝুঁকি নিয়ে এই কাজটি যিনি করলেন তার নাম ভিকি ওডিন্টকোভা (২৩)। রাশিয়ার বিখ্যাত মডেল হিসেবে তার পরিচিতি রয়েছে।
 
ভিকি তার ইনস্টাগ্রামের জন্য চেয়েছিলেন বিপৎসংকুল একটি ছবি। সেই ফটোশুটের জন্য তিনি দুবাই এর ক্যানিয়ন টাওয়ারে উঠেছিলেন। যেটি এখনও পর্যন্ত বিশ্বের সবথেকে উঁচু স্কাই স্ক্র্যাপার। উচ্চতা ১০০৪ ফুট।
 
ভিকি তার নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, প্রথমে ক্রু মেম্বারের হাত ধরে স্কাই স্ক্যাপার থেকে নিজের পিছনে ঝুঁকে গেলেন। তারপর আস্তে আস্তে কার্নিশ থেকে পা নামিয়ে ঝুলতে শুরু করলেন। অবলম্বন বলতে শুধুমাত্র ওই ক্রু মেম্বারের হাত। নিচে দেখা যাচ্ছে জলাধার। পড়লে বাঁচার কোনো সম্ভাবনাই আর নেই। আর এই অবস্থায় তার ফটোশুট চলছে।
 
 

Full video link in bio @mavrinstudios || #MAVRIN #MAVRINmodels @viki_odintcova

A post shared by Alexander MAVRIN (@a_mavrin) on

 
পরে এই ফটোশুটের বিষয়ে ভিকি বলেন, আমার বিশ্বাস হচ্ছে না আমি এই ধরনের কাজ করেছি। যতবার আমি ভিডিওটা দেখেছি আমার হাতের তালু ভিজে যাচ্ছে। ভিকি ওডিন্টকোভার সেই ভিডিও এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:২৯
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:২৪