বিনোদন | The Daily Ittefaq

নায়ক হয়ে ফিরছে সেই 'ঈশান'

নায়ক হয়ে ফিরছে সেই 'ঈশান'
অনলাইন ডেস্ক১৭ ফেব্রুয়ারী, ২০১৭ ইং ১১:২০ মিঃ
নায়ক হয়ে ফিরছে সেই 'ঈশান'
'তারে জামিন পার'-এর সেই ঈশানের কথা মনে আছে? পড়াশোনা করতে বসলে অঙ্কে হিসাব-নিকাশ যার গুলিয়ে ‌যেত। পরীক্ষার খাতায় ছবি আঁকত সে। আর তার জন্য বাবার কাছে কী মারটাই না খেতে হয়েছে তাকে!
 
তারপর একদিন জোর করে তাকে পাঠিয়ে দেওয়া হল বোর্ডিং স্কুলে। ভিতরের কষ্টটা সে বলতে পারেনি মাকে। ছবি এঁকে বুঝিয়েছিল। সেখানেই তার সঙ্গে আলাপ হয় আঁকার শিক্ষক রাম শঙ্কর বা আমির খানের। তিনিই ঈশানের আসল রোগটা ধরতে পারেন। জানা ‌যায় ঈশান 'ডিস্লেকসিক'।
 
কিন্তু এ তো গেল সেই ২০০৭ সালের কথা। ১০ বছর পর সেই ছোট্ট ঈশান কিন্তু আর ছোট নেই। সে এখন ‌যথেষ্ঠ বড়। মাঝখানে অবশ্য ২০১০-এ 'বম বম বোলে' নিয়ে ফিরে আসে সে। 'মিডনাইট চিলড্রেন' এর মত সিনেমায়ও দেখা গিয়েছিল  ঈশান বা দার্শিল সাফারিকে।
 
 
তবে এবার তাকে দেখা ‌যাবে নতুন চেহারায়। শিগগিরই আসতে চলেছে তার নতুন ছবি ‍'কুইকি‍'। দার্শিলের বয়সি ছেলেমেয়েদের সময়ের ভালবাসার গল্প নিয়েই এই সিনেমা। ছবির পরিচালক প্রদীপ আতলুরি।
 
তবে কুইকি কবে যে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি। ১০ বছর পর কেমন দেখতে হয়েছে সেই ছোট্ট ঈশানকে? তা নিশ্চয় দেখতে ইচ্ছে করে। সম্প্রতি দার্শিলের নতুন লুকের ছবি শেয়ার করেছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ।
 
ইত্তেফাক/মনসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:০৭
যোহর১২:১২
আসর৪:২২
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৬:২৩সূর্যাস্ত - ০৫:৫৮