বিনোদন | The Daily Ittefaq

প্রযোজকদের নতুন সভাপতি মামুনুর রশিদ-সাধারণ সম্পাদক ইরেশ

প্রযোজকদের নতুন সভাপতি মামুনুর রশিদ-সাধারণ সম্পাদক ইরেশ
অনলাইন ডেস্ক২০ মার্চ, ২০১৭ ইং ১৬:০৯ মিঃ
প্রযোজকদের নতুন সভাপতি মামুনুর রশিদ-সাধারণ সম্পাদক ইরেশ
 
টেলিভিশন অনুষ্ঠান প্রযোজকদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নতুন সভাপতি পদে জয়ী হয়েছেন জ্যেষ্ঠ নাট্যজন মামুনুর রশিদ। আর সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ইরেশ যাকের।
 
গতকাল ১৯ মার্চ রবিবার রাজধানীর গুলশানের এমানুয়েলস ব্যাংকুয়েট হলে নির্বাচনের ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।
 
সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি পদে জয়লাভ করেছেন মাহাবুবা শাহরিন তায়েব, মোহন খান ও সৈয়দ গাউসুল আযম শাওন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজ্জাদ হোসেন, সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক পদে জয় পেয়েছেন মুনতাসির মামুন সাজু। প্রচার ও প্রকাশনা-বিষয়ক সম্পাদক হয়েছেন মো. জাহাঙ্গীর আলম।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে ইরেশ যাকের ছাড়াও নির্বাচিত হয়েছেন অর্থ সম্পাদক পদে অনক আলী হোসেন শহীদি। আইন বিষয়ক সম্পাদক হয়েছেন তারেক মিন্টু, ক্রীড়া ও সংস্কৃতি-বিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন, আর্কাইভ-বিষয়ক সম্পাদক এ কে আজাদ, আন্তর্জাতিক বিষয়ক-সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), শিক্ষা ও গবেষণা-বিষয়ক সম্পাদক জহির আহমেদ, সমাজ কল্যাণ-বিষয়ক সম্পাদক মো. বোরহান খান।
 
নির্বাচনে ভোটার ছিল মোট ২১৫ জন, ১৯৮টি ভোট পড়ে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন জ্যেষ্ঠ নাট্যাভিনেতা হাসান ইমাম। সহযোগী হিসেবে ছিলেন মান্নান হীরা ও এস এম মহসীন।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০