বিনোদন | The Daily Ittefaq

পরীর প্রেমিক ‘লাভগুরু’ তামিম!

পরীর প্রেমিক ‘লাভগুরু’ তামিম!
অনলাইন ডেস্ক১৩ জুলাই, ২০১৭ ইং ১১:১২ মিঃ
পরীর প্রেমিক ‘লাভগুরু’ তামিম!
 
পরীমনিকে বলা হয় বর্তমান বাংলা চলচ্চিত্রের গ্ল্যামার গার্ল। নতুন নতুন ছবি নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন হালের এই নায়িকা। তবে এই ব্যস্ত সময়ের মাঝে প্রকাশ্যে এলো তার সেই গোপন মনের মানুষের খবর।
 
কিছুটা রাখঢাক করে পরীমনী নিজের আপন মানুষটিকে নিয়ে কথাবার্তা বলেছেন এতোদিন। এই মানুষটি সম্পর্কে জানতে ভক্তদের ছিল অধীর আগ্রহ। তবে সব কিছুর অবসান ঘটিয়ে পরীর প্রেমিক নিজেই জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে।
 
মানুষটি কে! পরীর প্রেমিকের নাম তামিম হাসান, পেশায় তিনি সাংবাদিকতা করেন। দীর্ঘ সময় বিনোদন সাংবাদিকতার পাশাপাশি এফএম রেডিও ‘রেডিও আমার’ এর জনপ্রিয় অনুষ্ঠান লাভগুরুর উপস্থাপনা করতে গিয়ে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন লাভগুরু হিসেবে।
তামিম তার ফেসবুকে রিলেশনশীপ স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন। পরীমনির সঙ্গে তার দেয়া রিলেশনশীপ স্ট্যাটাসই তাদের প্রেমের সম্পর্ক সবার কাছে পরিস্কার করেছে। অবশ্য পরীমনি সম্পর্কের স্ট্যাটাসটি শেয়ার না দিলেও গতকাল তার দেয়া একটি ফেসবুক স্ট্যাটাস অনুসন্ধান করেই স্পষ্ট হয় প্রতিবেদকের কাছে। 
পরীমনির গতকালের স্ট্যাটাস ছিলো তামিমের জন্মদিন নিয়ে। উল্লেখ্য তামিম হাসানের জন্মদিন ছিল গতকাল ১২ জুলাই। নাম গোপন করে পরীমনি তার স্ট্যাটাসে লেখেন, ‘আজ বৃস্টি রাতের এক বছর। শুভ জন্মদিন।’ 
এ বিষয়ে কথা বলতে তামিমকে কয়েকবার ফোন করা হলেও, তার বর্তমান নম্বরটি বন্ধ পাওয়া গেছে। অন্যদিকে পরীমনি কিংবা তামিম, দুজনই ফেসবুকে চুপচাপ ভূমিকা পালন করছেন। 
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৮ মে, ২০১৮ ইং
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮