বিনোদন | The Daily Ittefaq

ঈদে আসছে ইলিয়াস-ন্যান্সির ‘বুঝে নিও’

ঈদে আসছে ইলিয়াস-ন্যান্সির ‘বুঝে নিও’
অনলাইন ডেস্ক১২ আগষ্ট, ২০১৭ ইং ১৩:৫৯ মিঃ
ঈদে আসছে ইলিয়াস-ন্যান্সির ‘বুঝে নিও’
 
জনপ্রিয় কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইন, ‘না বলা কথা’, ‘নিশি দিন’, ‘নীল নয়না’, ‘অবুঝ মন’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘শোন একটা কথা বলি’র মতো শ্রোতাপ্রিয় গান রয়েছে তার ঝুলিতে। ৫ বছর ধরে তিনি বাংলাদেশের সঙ্গীতাঙ্গনকে মাতিয়ে রেখেছেন নিজের কণ্ঠের জাদুতে।
 
অনেক শিল্পীর সাথেই গান গেয়েছেন ইলিয়াস। কিন্তু এর আগে দেশের অত্যন্ত জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির সাথে কোন গান গাওয়া হয়নি তার। তবে সেই ইচ্ছাটা এবার পূরণ হতে যাচ্ছে।  কোরবানির ঈদ উপলক্ষে ‘বুঝে নিও’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ইলিয়াস-ন্যান্সি।
 
‘মাই সাউন্ড’র ব্যানারে ‘বুঝে নিও’ গানটির সুর করেছেন কাজী শুভ এবং সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটির কথা লিখেছেন জাহিদ আকবর।
 
ন্যান্সির সাথে প্রথমবারের মতো গান গাওয়ার অভিজ্ঞতা নিয়ে ইলিয়াস বলেন, ন্যান্সি আপু অসাধারণ একজন শিল্পী। তার সাথে গান গাওয়ার অভিজ্ঞতাটা দারুণ। অনেক দিন ধরেই তার সাথে কাজ করার ইচ্ছা ছিলো আমার। কিন্তু যেকোন কারণে তা হয়ে ওঠেনি। অবশেষে ক্যারিয়ারের ৫ বছরের মাথায় আমার এই ইচ্ছাটা পূরণ হচ্ছে। আশা করছি ‘বুঝে নিও’ দর্শকদের ভালো লাগবে।
 
উল্লেখ্য, ‘বুঝে নিও’ গানটি ইলিয়াসের ‘না বলা কথা- ৪’ এ্যালবামের একটি গান। মোট ১০টি গান নিয়ে সাজানো এ্যালবামটি শ্রোতারা উপভোগ করতে পারবেন কোরবানির ঈদে।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:২৯
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:২৪