বিনোদন | The Daily Ittefaq

এফডিসিতে দুই খানের যুদ্ধ!

এফডিসিতে দুই খানের যুদ্ধ!
অনলাইন ডেস্ক০৫ অক্টোবর, ২০১৭ ইং ১৪:৪৯ মিঃ
এফডিসিতে দুই খানের যুদ্ধ!
 
অনেকদিন ধরে মামলা-হামলা আর ঝামেলার পর আবার নতুন রূপে ফিরেছে এফডিসি। শুটিং ব্যস্ততা, অভিনয়শিল্পীদের উপস্থিতি দেখা গেল বাংলাদেশ চলচ্চিত্র কর্পোরেশনে(এফডিসি)।
 
বৃহস্পতিবার সকাল থেকে জহির রায়হান কালার ল্যাবের সামনে শুরু হয়েছে উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ আর মান্না ডিজিটাল হলের সামনে সফিক হাসান পরিচালিত ‘বাহাদুরি’ সিনেমার শুটিং।
 
দুই আলাদা সিনেমার শুটিংয়ে বেশ মারমুখী ফাইটিং অ্যাকশনে অংশ নিলেন দুই খান শাকিব ও জায়েদ। এই রকম শুটিং ব্যস্ততা আর প্রাণোচ্ছল পরিবেশে বেশ খুশি মনে কাজ করছেন প্রোডাকশনের কলাকুশলবৃন্দ। অনেকদিন পর যেন বাংলাদেশ চলচ্চিত্র তার পুরনো চেহারায় নতুন প্রাণ খুঁজে পাচ্ছে।
 
উত্তম আকাশের পরিচালনায় আমি নেতা হবো সিনেমার প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ওমর সানি ও মৌসুমীর একটি গানের চিত্রায়নের মধ্যদিয়ে সম্প্রতি শুরু হয় ছবির শুটিং। সিনেমায় প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মীম। ছবিতে আরও অভিনয় করছেন মিষ্টি জান্নাত, কাজী হায়াত প্রমুখ।
 
অন্যদিকে শাফিক হাসান পরিচালিত 'বাহাদুরি' সিনেমায় আরও অভিনয় করছেন সাইমন সাদিক, চিত্রনায়িকা পরীমনি ও নবাগত মৌ খান। সিনেমাটির কয়েকটি গানের কথা লিখেছেন গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কণা, আহম্মেদ হুমায়ুন, ঐশী।
 
গত সপ্তাহে জায়েদ খানের আহবানে দীর্ঘ বিরতির পর চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে যান নায়ক শাকিব। আর আজ দেখা গেল চিরচেনা আগের এফডিসির শুটিং ব্যস্ততা। সবার প্রত্যাশা শিগগিরই শিল্পাঙ্গনের সকল দ্বিধা-দ্বন্দ্বের অবসানের ইতি ঘটবে, এগিয়ে যাবে দেশের চলচ্চিত্রাঙ্গন।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭