বিনোদন | The Daily Ittefaq

‘অন্তর জ্বালা’ ফ্লপ হয়, তবে কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করব না: আফসারী

‘অন্তর জ্বালা’ ফ্লপ হয়, তবে কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করব না: আফসারী
অনলাইন ডেস্ক০৫ অক্টোবর, ২০১৭ ইং ১৯:৪২ মিঃ
‘অন্তর জ্বালা’ ফ্লপ হয়, তবে কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করব না: আফসারী
কয়েক দফায় মুক্তির তারিখ ঘোষণা করা হলেও মুক্তি পায়নি। অবশেষে অপেক্ষার পালা শেষ, আগামী ১৫ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তর জ্বালা’ ছবিটি। ছবির পরিচালক মালেক আফসারী নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।
 
'অন্তর জ্বালা' তুলে ধরা হয়েছে নায়ক মান্নার অন্ধ ভক্তের কাহিনী। ওই অন্ধ ভক্তের চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। এক দশক ধরে চলচ্চিত্রের সঙ্গে থাকলেও 'অন্তর জ্বালা'কে ধরা হচ্ছে এ নায়কের টার্নিং পয়েন্ট। জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন হালের আলোচিত চিত্রনায়িকা পরীমনি।
 
এর আগে আফসারী ‘এই ঘর এই সংসার’, ‘ধনী গরিব’, ‘ক্ষতিপূরণ’, ‘ঘৃণা’, ‘উল্টাপাল্টা’,‘মনের জ্বালা’র মতো সুপারহিট সব ছবির স্রষ্টা। 'অন্তর জ্বালা' ছবিটি হতে যাচ্ছে মালেক আফসারী পরিচালিত ২৩তম ছবি।
 
 
মার্চে অন্তর জ্বালা ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করে। একই সঙ্গে ছবিটি সেন্সরে বোর্ড কর্তৃক দারুণ প্রশংসা লাভ করে। জায়েদ-পরী ছাড়া আরো অভিনয় করেছেন নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু, চিকন আলী প্রমুখ।
 
পরিচালক মালেক আফসারি সাংবাদিকদের বলেছেন, ‘অন্তর জ্বালা’ ছবিটি আমার স্বপ্নের একটি চলচ্চিত্র। ছবিতে আমি আমার সর্বোচ্চ মেধা, শ্রম ও সময় ব্যয় করেছি। চলচ্চিত্র বানানোর সব অভিজ্ঞতা ঢেলে দিয়েছি। সে জন্য ‘অন্তর জ্বালা’ ফ্লপ হওয়ার কোনো কারণ নেই। আর যদি ফ্লপ হয়, তবে আর কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করব না। এটি হবে আমার শেষ ছবি।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮